মাহমুদুর রহমান রনি (বরগুনা) প্রতিনিধি:-

বরগুনার পাথরঘাটার কালমেঘা দাখিল মাদ্রাসার সুপারের বিরুদ্ধে গত ২৯ এপ্রিল কালমেঘার সোনালী বাজারে মানববন্ধনের প্রতিবাদে পাথরঘাটা প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করেছেন ওই মাদ্রাসার সুপার মুহাম্মদ জালাল আহম্মেদ। আজ শনিবার (৬ মে) সকাল সাড়ে ১০টায় পাথরঘাটা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। এ সময় সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন কালমেঘা দাখিল মাদ্রাসার সভাপতি মতিয়ার রহমান ও ওই মাদ্রাসার সহকারী শিক্ষক (আইসিটি) ইব্রাহিম মিয়া।

 

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে কালমেঘা দাখিল মাদ্রাসার সুপার মুহাম্মদ জালাল আহম্মেদ বলেন, গত ২৯ এপ্রিল সকাল ১০টার দিকে কালমেঘার সোনালী বাজারে চলতি বছরের দাখিল পরীক্ষার্থীদের বিদায় অনুষ্ঠান না করার প্রতিবাদে আমার বিরুদ্ধে মানববন্ধন করেছে কয়েকজন পরীক্ষার্থী ও মাদ্রাসা বিরোধী স্থানীয় বেশ কয়েকজন বাসিন্দারা। ওই মানববন্ধনে যেসব অভিযোগ করা হয়েছে তার সম্পূর্ণ মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন। মানববন্ধনে ওই সব বিরোধীপক্ষ বক্তব্য দিয়ে শিক্ষা প্রতিষ্ঠান ও মাদ্রাসার সভাপতি মতিয়ার রহমান, সুপার মুহাম্মদ জালাল আহম্মেদ ও মাদ্রাসার সহকারী শিক্ষক (আইসিটি) ইব্রাহিম মিয়াকে সামাজিক যোগাযোগ মাধ্যম ও অনলাইন পোর্টালে মানসম্মানহানি করা হয়েছে।

 

এ ব্যাপারে কালমেঘা দাখিল মাদ্রাসার সভাপতি মতিয়ার রহমান বলেন, দাখিল পরীক্ষার্থীদের বিদায় ঘটনায় ব্যবস্থাপনায় দুর্বলতার কারণে কালমেঘা দাখিল মাদ্রাসার সুপার মুহাম্মদ জালাল আহম্মেদকে কারণ দর্শানোর নোটিশ দিয়েছি। তবে স্থানীয় একটি পক্ষ মাদ্রাসা ম্যানেজিং কমিটিতে স্থান না পাওয়ায় মাদ্রাসার বিরুদ্ধে ষড়যন্ত্র করে আমাদের মান-সম্মান হানি করার চেষ্টা করছে।

Share.
Leave A Reply

Exit mobile version