রেস্তোরাঁয় খাবার খাওয়ার পর বকশিশ দেওয়া কমবেশি সব দেশেই প্রচলিত রীতি। সাধারণত বকশিশ হিসেবে অর্থই দেওয়া হয়। কিন্তু জনপ্রিয় ইউটিউবার মিস্টার বিস্ট খাবার খাওয়ার পর রেস্তোরাঁ কর্মীকে বকশিশ হিসেবে সম্পূর্ণ নতুন একটি প্রাইভেটকার উপহার দিয়েছেন। খবর এনডিটিভির।

মিস্টার বিস্টের প্রকৃত নাম জিমি ডোনাল্ডসন।  তিনি একজন মার্কিন নাগরিক। ইউটিউবে তার সাবস্ক্রাইবারের সংখ্যা ১৩ কোটি ৯০ লাখ (১৩৯ মিলিয়ন), যা বিশ্বে সর্বাধিক। তিনি এমন কাণ্ড ঘটিয়েছেন নিজের ব্যবসার প্রসারের জন্যই।

গত সোমবার আপলোড করা ৪২ সেকেন্ডের ভিডিওতে অ্যামি নামের এক খাবার পরিবেশনকারীকে বকশিশ নিয়ে প্রশ্ন করতে দেখা যায় মি. বিস্টকে। এ সময় অ্যামিকে বলতে শোনা যায়, এর আগে সর্বোচ্চ ৫০ ডলার পর্যন্ত বকশিশ পেয়েছিলেন তিনি।

জিমি ফের জানতে চান, তোমাকে কেউ কি গাড়ি বকশিশ হিসেবে দিয়েছে? এরপরই নতুন কালো টয়োটা গাড়ির চাবি অ্যামির হাতে তুলে দেন। গাড়িতে লেখা রয়েছে জিমির চকলেট কোম্পানির নাম।

গাড়িটি বকশিশ দিয়ে সফল জিমি। ভিডিওটি আপলোড করার পর ১ কোটি ১০ লাখের বেশি ভিউ হয়েছে। প্রায় ১১ লাখ ৪৩ হাজার লাইক এবং ৯ হাজারের বেশি মন্তব্য পড়েছে। জিমের ভিডিওটি দেখে অনেকেই অবাক হয়েছেন। তার এই কাজের প্রশংসা করে নানা মন্তব্য করতে দেখা গেছে ব্যবহারকারীদের।

একজন লিখেছেন, আমি মিস্টার বিস্টের ভিডিও পছন্দ করি। কারণ, তিনি সবসময় মানুষকে কিছু দেয়ার জন্য নতুন নতুন উপায় খুঁজে বের করেন।

তবে অনেকে আবার এটাকে বাঁকা চোখে দেখছেন। একজন লিখেছেন, ভালো সাজা বন্ধ করো, এগুলো কেউ পাত্তা দেয় না। আমি জানি, তুমি এগুলো শুধু ভিউ পাওয়ার জন্য করেছ।

Share.
Leave A Reply

Exit mobile version