মৌলভীবাজারের রাজনগর থানা পুলিশের বিশেষ অভিযানে শাহ আলম শাওনকে (২৭) নামে আলোচিত ফুঁ দিয়ে টাকা ছিনতাই মামলার এক প্রতারককে গ্রেপ্তার করা হয়েছে। এখন পর্যন্ত এই প্রতারক চক্রের মোট ০৪ জনকে গ্রেপ্তার করা হয়েছে।
অদ্য বৃহস্পতিবার (৪ মে ) ভোরে কমলগঞ্জ উপজেলার রাসটিলা এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে শাহ্ আলম শাওনকে গ্রেপ্তার করা হয়।
পূর্বে গ্রেপ্তারকৃত আসামিদের দেওয়া তথ্য, গোপন সোর্স এবং তথ্য প্রযুক্তি সহায়তায় এ মামলার পলাতক আসামিকে গ্রেপ্তার করা হয়। মামলার বাদী রায়না বেগম থানায় এসে গ্রেপ্তারকৃত আসামি শাহ্ আলম শাওনকে শনাক্ত করেন।
চলতি বছরের গত ১৯ মার্চ ২০২৩ দুপুর অনুমান সোয়া ১২ টায় সময় তারাপাশা সোনালী ব্যাংক টাকা উত্তোলন করে বাড়ীতে ফেরার পথে তারাপাশা হাই স্কুল এন্ড কলেজ এর সামনে যাওয়া মাত্রই অজ্ঞাতনামা ৫/৬ জন ব্যক্তি একটি সিএনজি নেমে জনৈকা রায়না বেগমকে মোকামের খাদিম পরিচয় দিয়ে নগদ ৫১ হাজার টাকা ফুঁ দিয়ে দ্বিগুন করে দিবে বলে সু-কৌশলে প্রতারনা করে সেই টাকা নিয়ে পালিয়ে যায়।
এ ঘটনায় রাজনগর থানায় অজ্ঞাতনামা ৫/৬ জনের বিরুদ্ধে নিয়মিত মামলা দায়ের করা হয় এবং গত ২২ মার্চ রাজনগর থানার বিশেষ অভিযানে এই ঘটনায় জড়িত ১। সালাউদ্দিন (৪৩) এবং ২। আব্দুল মুসলিম(৪২) এবং ৩। মোঃ আনোয়ার মিয়া প্রকাশ আয়না মিয়া (৩৪) নামে ০৩ জনকে গ্রেপ্তার করা হয়।
Share.
Leave A Reply

Exit mobile version