মাহমুদুর রহমান রনি (বরগুনা) প্রতিনিধি:-

বরগুনা পাথরঘাটা উপজেলার নাচনাপাড়া ইউনিয়ন বিএনপি’র ১৯ সদস্য বিশিষ্ট আহ্বায়ক কমিটির মধ্য থেকে ১৩ জন সদস্য অনাস্থা প্রকাশ করেছে। রবিবার (৩০ এপ্রিল ) সন্ধ্যায় নাচনাপাড়া বাজার সংলগ্ন মাঠে বসে ১৩ জন সদস্য অনাস্থা প্রকাশ করেন। ১০ জন উপস্থিত থেকে ও ৩ জন মোবাইল ফোনে বর্তমান আহ্বায়ক কমিটির প্রতি অনাস্থা প্রকাশ করে । গত ২৪ এপ্রিল নাচনাপাড়া ইউনিয়ন বিএনপি আহ্বায়ক কমিটি ওয়ার্ড বিএনপির পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা দিয়েছে । এই কমিটি ঘোষণা দেয়ার সময় ইউনিয়ন বিএনপির আহবায়ক ও সদস্য সচিব অন্য সদস্যদের সাথে আলাপ না করে ঘরোয়া কমিটি দেওয়ার অভিযোগ এই ১৩ সদস্য অনস্থা প্রকাশ করে ।

 

এ সময় কমিটির যুগ্ন আহ্বায়ক বাবু মিল্টন গয়ালি বলেন, ওয়ার্ড কমিটি অনুমোদন দেয়ার সময় আহ্বায়ক ও সদস্য সচিব অন্য সদস্যদের কোন মতামত না নিয়ে ঘরোয়া কমিটি ঘোষণা দিয়েছে। তাই এই কমিটির প্রতি আমিসহ ১৩ জন অনাস্থা প্রকাশ করেছি। অন্য সদস্যরা হলেন সিনিয়র যুগ্ম আহ্বায়ক গোলাম সরোয়ার বাচ্চু, যুগ্ন আহ্বায়ক বাবুল খান,যুগ্ন আহ্বায়ক শাহ আলম খান,যুগ্ন আহ্বায়ক মঞ্জুরুল ইসলাম রিপন ,যুগ্ন আহ্বায়ক শাহ আলম, যুগ্ন আহ্বায়ক আলতাফ হোসেন ও সদস্য লুতফর রহমান, সদস্য গাজী টিপু, সদস্য জালাল খান, সদস্য খলিলুর রহমান, সদস্য কালাম শরীফ, সদস্য সালমা জাহান বিউটি ।

এ ব্যাপারে নাচনাপাড়া বিএনপির আহ্বায়ক মহিউদ্দিন আহাম্মেদ পান্না বলেন, আমরা ওয়ার্ড পর্যায়ে কর্মীসভা করে আহ্বায়ক কমিটি ঘোষণা দিয়েছি । যারা অনস্থা প্রকাশ করেছে তারা ব্যক্তি বিশেষ রাজনীতি করে ,তারা সুযোগ সন্ধানী লোক। আমি সাংগঠনিকভাবে কমিটি ঘোষণা করেছি।

Share.
Leave A Reply

Exit mobile version