আজ ২৮শে এপ্রিল ( শুক্রবার) জাতীয় আইনগত সহায়তা দিবস। দিবসটি উপলক্ষে সকালে জেলা লিগাল এইড কমিটি বান্দরবান এর আয়োজনে জেলা লিগ্যাল এইড কমিটির চেয়ারম্যান মোঃ ফজলে এলাহী ভূঁইয়া এর সভাপতিত্বে জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৩ উপলক্ষে বর্ণাঢ্য র‍্যালি অনুষ্ঠিত হয়।

এসময় উপস্থিত ছিলেন বান্দরবান পার্বত্য জেলা চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মোহাম্মদ মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক বেগম জাহানারা ফেরদৌস,অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট (এডিএম) উম্মে কুলসুম, জোন কমান্ডার লেঃ কর্নেল মাহমুদুল হাসান, পিএসসি, জেলা পুলিশ সুপার মোঃ তারিকুল ইসলাম, পিপিএম, । এছাড়াও, অনুষ্ঠানে বিভিন্ন সরকারি দপ্তরের প্রতিনিধি, জেলা ও দায়রা জজ আদালতের বিভিন্ন স্তরের কর্মকর্তা-কর্মচারী অংশগ্রহণ করেন।

র‍্যালিটি বান্দরবান জেলা ও দায়রা জজ আদালত হতে শুরু হয়ে বান্দরবান রাজার মাঠ ও ট্রাফিক মোড়সহ প্রধান প্রধান সড়ক প্রদক্ষীন করে বান্দরবান জেলা ও দায়রা জজ আদালত প্রাঙ্গনে এসে শেষ হয়।

র‍্যালি পরবর্তীতে জেলা ও দায়রা জজ আদালতের কনফারেন্স রুমে আলোচনা সভা ও জেলা দায়রা জজ আদালতে প্রাঙ্গনে ফ্রি ব্লাড গ্রুপিং কর্মসূচি অনুষ্ঠিত হয়।

Share.
Leave A Reply

Exit mobile version