ধর্মপাশা(সুনামগঞ্জ)প্রতিনিধি

সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলায় জাতীয় আইনগত সহায়তা দিবস-২০২৩ উদযাপিত হয়েছে। আজ (২৮এপ্রিল) শুক্রবার সকাল ১০টার দিকে ধর্মপাশা সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালত চত্বর থেকে একটি বর্ণাঢ্য র‍্যালী বের হয়ে উপজেলার গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ শেষে উপজেলা গণমিলনায়তন হল রুমে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। ধর্মপাশা চৌকি আদালত লিগ্যাল এইড বিশেষ কমিটি এই র‍্যালী ও আলোচনা সভার আয়োজন করে।

আলোচনা সভায় সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট ও ধর্মপাশা চৌকি আদালত লিগ্যাল এইড বিশেষ কমিটির চেয়ারম্যান মিছবাহ উদ্দিন আহমদ এর সভাপতিত্বে ও এডভোকেট মোঃ ইকরাম হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য দেন, উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন। বিশেষ অতিথির বক্তব্যদদেন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার।
এছাড়া অন্যান্যদের মাঝে বক্তব্য দেন উপজেলা সহকারি কমিশনার (ভূমি) অলিদুজ্জামান, উপজেলা স্বাস্থ্য পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোহাম্মাদ মোসতানশির বিল্লাহ, ধর্মপাশা উপজেলা সহকারি পুলিশ সুপার আলী ফরিদ আহমেদ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ বিলকিস, বীর মুক্তিযোদ্ধা ছফেদ আলী, এডভোকেট আব্দুল আজিজ চৌধুরী, ধর্মপাশা থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান, মধ্যনগর থানার অফিসার ইনচার্জ মোঃ জাহিদুল হক, ধর্মপাশা সদর ইউপি চেয়ারম্যান জুবায়ের পাশা হিমু, সুখাইড় রাজাপুর দক্ষিণ ইউপি চেয়ারম্যান মোকাররম হোসেন, সাংবাদিক তরিকুল ইসলাম পলাশ প্রমুখ।

আলোচনা সভা শেষে ধর্মপাশা চৌকি আদালত লিগ্যাল এইড বিশেষ কমিটির পক্ষ থেকে উপজেলা পরিষদের চেয়ারম্যান মোজাম্মেল হোসেন রোকন, উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) শীতেষ চন্দ্র সরকার ও ধর্মপাশা উপজেলা সহকারি পুলিশ সুপার আলী ফরিদ আহমেদকে ক্র‍্যাস্ট প্রদান করেন। এছাড়াও সকল আইনজীবীদের যৌথভাবে ক্র‍্যাস্ট প্রদান করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version