মৌলভীবাজার জেলা মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্ত‌রের অভিযানে ৪১বোতল ফেন্সিডিল (কোডিন মিশ্রিত) ও ২(দুই) বোতল ভারতীয় মদ সহ ১জন মাদক কারবারিকে আটক করা হয়েছে। জালাল মিয়া নামে এ কুখ্যাত মাদক কারবারি দীর্ঘ দিন থেকে এ অবৈধ মাদক ব্যবসার সাথে জড়িত।

মৌলভীবাজার জেলা মাদকদ্রব‌্য নিয়ন্ত্রণ অ‌ধিদপ্ত‌র কার্যালয় এর উপ-প‌রিচালক মোহাম্মদ হাবীব তৌ‌হিদ ইমাম এর সা‌র্বিক তত্ত্বাবধা‌নে পরিদর্শক অমর কুমার সেনের নেতৃত্বে এবং বিভাগীয় রেইডিং টি‌মের সহায়তায় অভিযান পরিচালনা করা হয়।

সংশ্লিষ্ট দপ্তর সূত্রে জানা যায়, মৌলভীবাজারের কুলাউড়া উপজেলার কালারায়ের চর এলাকায় বুধবার (২৬এপ্রিল) মাদক বিরোধী অভিযান পরিচালনা করে এই কুখ্যাত মাদক কারবারি জালাল মিয়া’কে ৪১বোতল ফেন্সিডিল (কোডিন মিশ্রিত) ও ২ (দুই) বোতল ভারতীয় মদ সহ আটক করা হয়।

উক্ত ঘটনায় আটককৃত ব্যক্তির বিরুদ্ধে কুলাউড়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে সংশ্লিষ্ট ধারায় একটি নিয়মিত মামলা দায়ের করা হয়।

এবিষয়ে জানতে কুলাউড়া থানা অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুছ ছালেক জানান, মাদক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের অভিযানে কুখ্যাত মাদক কারবারিকে অবৈধ মাদক সহ আটক করে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরের মাধ্যমে থানায় হস্তান্তর করে যায়।

Share.
Leave A Reply

Exit mobile version