উত্তাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত ৮৬টি এলাকা ও নদী বিধৌত চরাঞ্চলের সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ণ প্রকল্পের আওতায় নীলফামারীর ডিমলা উপজেলায় ৪ শত ৫০ জন সুফল ভোগীদের পরিবারের মাঝে প্রত্যেক পরিবারকে ৩ টি করে গৃহে পালন করার জন্য ভেরা বিতরণ করা হয়েছে। সুবিধাভোগী ইউনিয়ন সমুহের  মধ্যে খালিশা চাপানী, ঝুনাগাছ চাপানী, টেপা খড়িবাড়ী, গয়াবাড়ী, খগা খড়িবাড়ী, পূর্ব ছাতনাই ইউনিয়ন এছাড়াও ২য় ধাপে ৪২ জন সুফল ভোগীদের প্রত্যেককে ৩টি করে ভেড়া বিতরণ করা হয়।
রবিবার (১৬-এপ্রিল) দুপুরে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারী হাসপাতালের আয়োজনে অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) রংপুর বিভাগ রংপুর মো: আবু জাফর এর সভাপতিত্বে ও উপ-সহকারী প্রাণিসম্পদ কর্মকর্তা শাহিনুর ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এসব গৃহ পালিত পশু ভেরা বিতরণ করেন, নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীরমুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উত্তাঞ্চলের সীমান্তবর্তী সুবিধাবঞ্চিত চরাঞ্চলের সমন্বিত প্রাণিসম্পদ উন্নয়ণ প্রকল্পের প্রকল্প পরিচালক ডা: নন্দদুলাল ঠিকাদার, ডিমলা উপজেলা পরিষদের চেয়ারম্যান বীরমুক্তিযোদ্ধা তবিবুল ইসলাম, উপজেলা নির্বাহী কর্মকর্তা বেলায়েত হোসেন, উপজেলা ভাইস চেয়ারম্যান বাবু নীরেন্দ্র নাথ রায়, মহিলা ভাইস চেয়ারম্যান আয়শা সিদ্দিকা, উপজেলা স্বাস্থ্য প:প: কর্মকর্তা ডাঃ রাশেদুজ্জামান, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আনোয়ারুল হক সরকার মিন্টুু, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মেজবাহুর রহমান, ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান ।
অন্যান্যদের মধ্যে উপজেলা প্রাণিসম্পদ দপ্তর ও ভেটেনারী হাসপাতালের সকল কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ।
অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে উপজেলা প্রাণিসম্পদ কর্মকর্তা ডাঃ মদন কুমার রায়, তিনি স্বাগত বক্তব্যে প্রকল্পের বিভিন্ন উন্নয়ন মূলক বক্তব্য তুলে ধরেন।
Share.
Leave A Reply

Exit mobile version