দক্ষিণি সুপারস্টার সামান্থা প্রভুর বিরল রোগে আক্রান্ত হওয়ার কথা সাবার জানা। তিনি ‘মায়োসাইটিস’ নামক রোগে ভুগছেন। রোগটি এতটাই জটিল যে, রোগ প্রতিরোধ ক্ষমতা কমিয়ে পেশিকে আক্রমণ করে।

তবে এরইমধ্যে অসুস্থতাকে ছুটি দিয়ে কাজ শুরু করেছিলেন সামান্থা। শেষ করেছেন ‘শকুন্তলম’ছবির কাজ। এরপর ফের অসুস্থতা পেয়ে বসেছে তাকে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

সামাজিক মাধ্যমে সামান্থা নিজেই দিয়েছেন তার স্বাস্থ্যের খবর। অভিনেত্রী লিখেছেন, তিনি ছবির প্রমোশন-প্রচার নিয়ে যথেষ্ট উত্তেজিত ছিলেন। তবে হঠাৎই অসুস্থ হয়ে পড়েন। গায়ে জ্বর। গলার অবস্থাও ভালো না। গলা থেকে আওয়াজ বের হচ্ছে না।

সে কারণে তিনি থাকতে পারছেন না। এ খবর সামনে আসার পর থেকেই নেট মাধ্যমে ভক্তদের কমেন্টের বন্যা বয়ে যায়। ঝড়ের গতিতে ভাইরাল হয় অভিনেত্রীর পোস্ট। সামান্থাকে নিয়ে সকলের মনে উদ্বেগ সঞ্চার হয়।

এক বিরল রোগের সঙ্গে যুদ্ধ করছেন সামান্থা। তারই মাঝে আবারও অসুস্থ তিনি। তবে তিনি এও জানান, তিনি থাকছেন না বলে যেন গ্র্যান্ড ডে-তে কোনও খামতি না থাকে। সকলেই যেন ‘শকুন্তলম’ টিমকে জয়েন করেন। তিনি সকলকেই মিস করবেন বলে জানান এ তারকা।

এ ছবিতে শকুন্তলার ভূমিকায় দেখা যাবে সামান্থা এবং দেব মোহনকে রাজা দুস্মন্তের ভূমিকায় দেখা যাবে। পার্শ্ব চরিত্রে দেখা যাবে মোহন বাবু, গৌতমী, অদিতি বালান এবং অনন্যা নাগাল্লাকে।

টিএমবি/এইচএস

Share.
Leave A Reply

Exit mobile version