নীলফামারীর ডিমলায় বাবা-মায়ের অভিযোগে জহির উদ্দিন (৩৮) নামে এক মাদকাসক্ত ছেলেকে তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছে ভ্রাম্যমান আদালত।

রবিবার (৯-এপ্রিল ) দুপুরে ডিমলা উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট বেলায়েত হোসেন মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬(৫) ধারায় এ রায় দেন।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও ইউএনও বেলায়েত হোসেন জানান, জহির দীর্ঘদিন ধরে মাদক সেবন করে আসছেন। সে মাদক সেবন করে মাঝে মধ্যেই মাকে মারধর করাসহ পরিবারের লোকজনের ওপর অত্যাচার ও জনসাধারণের শান্তি বিনষ্ট করায় তার অত্যাচারে অতীষ্ঠ হয়ে মা-বাবাই তার বিরুদ্ধে অভিযোগ করেন।

সাজাপ্রাপ্ত জহির উদ্দিন উপজেলার টেপাখড়িবাড়ী ইউনিয়নের চরখড়িবাড়ী গ্রামের আনছার আলীর ছেলে।

ডিমলা থানার অফিসার ইনচার্জ (ওসি) লাইছুর রহমান জানান, মাদকাসক্ত ছেলের যন্ত্রণায় অতিষ্ঠ হয়ে বাবা আনছার আলী ও মা জরিনা বেগম এলাকাবাসীর সহযোগিতায় ছেলে জহির উদ্দিনকে অভিযোগসহ পুলিশের হাতে তুলে দেয়। তিনি আরও বলেন, ডিমলা থানার এসআই কামাল হোসেন ও তার সঙ্গীয় ফোর্স মিলে মাদকাসক্ত আসামি জহিরকে ভ্রাম্যমান আদালতে সোপর্দ করলে ম্যাজিস্ট্রেট তিন মাসের বিনাশ্রম কারাদণ্ড দেন এবং বিকেলে তাকে জেলার জেল হাজতে প্রেরণ করা হয়েছে। এসময় ছেলের বিনাশ্রম কারাদণ্ডের রায় শুনে কান্নায় ভেঙ্গে পরেন অভিযুক্ত মাদকাসক্ত জহির উদ্দিনের বাবা-মা।

Share.
Leave A Reply

Exit mobile version