সুনামগঞ্জ প্রতিনিধি::
ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানের সাথে অসদাচরণের দায়ে সুনামগঞ্জের তাহিরপুরে তিন ইউপি সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। তারা হলেন, উপজেলার শ্রীপুর (দঃ) ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ড সদস্য এমদাদুল হক, ৭ নং ওয়ার্ড সদস্য গোলাম সারোয়ার ডালিম ও ৯নং ওয়ার্ড সদস্য আতাউর রহমান।

গত সোমবার (৩ এপ্রিল) স্থানীয় সরকার মন্ত্রনালয়ের সিনিয়র সহকারী সচিব জেছমিন এই বরখাস্তের আদেশ দেন। এরপর সহকারী সচিব মোঃ শাহরিয়ার আশরাফের স্বাক্ষরিত চিঠি সুনামগঞ্জ জেলা প্রশাসক, তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা, সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদসহ সংশ্লিষ্ট দপ্তরে বরখাস্তের কপি পাঠানো হয়েছে।

শনিবার (৮ এপ্রিল) বরখাস্তের চিঠি হাতে পেয়েছেন বলে জানান ৯নং ওয়ার্ড সদস্য আতাউর রহমান ঝুটন।

তিন ইউপি সদস্যের সাময়িক বরখাস্তের চিঠি প্রাপ্তির সত্যতা নিশ্চিত করেন শ্রীপুর (দঃ) ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলী আহমদ মোরাদ ।

এবিষয়ে তাহিরপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা সুপ্রভাত চাকমা জানান, দক্ষিন শ্রীপুর ইউনিয়ন পরিষদের তিন সদস্যের সাময়িক বরখাস্তের আদেশের চিঠি পেয়েছি। এই বিষয়ে সদস্যদের বিরুদ্ধে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে।

উল্লেখ্য, উপজেলার শ্রীপুর (দঃ) ইউনিয়ন পরিষদের ঐ তিন ইউপি সদস্য তাদের চাহিদা মত ইউনিয়ন পরিষদের বিভিন্ন বরাদ্দ দাবী করেন চেয়ারম্যান আলী আহমদ মোরাদের কাছে। এতে তিনি রাজি না হলে তারা ইউনিয়ন পরিষদেই চেয়ারম্যানের কক্ষে উপস্থিত জনসাধারণের সম্মুখেই অসদাচরণে লিপ্ত হয়। এই বিষয়ে লিখিত ভাবে অভিযোগ দায়ের করেন চেয়ারম্যান আলী আহমদ মুরাদ।

Share.
Leave A Reply

Exit mobile version