মাহমুদুর রহমান রনি (বরগুনা) প্রতিনিধি :-

বরগুনার পাথরঘাটা উপজেলায় দুই ঘণ্টা যুগপৎ অবস্থান কর্মসূচি করেছে বিএনপি। বিদ্যুৎ, গ্যাসসহ দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতি, আওয়ামী লীগ সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদ এবং সরকারের পদত্যাগসহ গণতন্ত্র পুনরুদ্ধারের ১০ দফা দাবিতে আজ শনিবার (৮ এপ্রিল) বেলা ২টা থেকে ৪ টা পর্যন্ত এই অবস্থান কর্মসূচি করেছে উপজেলা বিএনপি সহ অঙ্গ সংগঠনে নেতা কর্মীরা। দলীয় নির্দেশনা অনুযায়ী ঘোষিত কর্মসূচিতে নেতৃত্ব দেয়ার কথা ছিল নির্বাহী কমিটির নেতৃবৃন্দ, সাবেক এমপি এবং জেলার শীর্ষ স্থানীয়রা । পাথরঘাটা উপজেলার কর্মসূচিতে নেতৃত্ব দিয়েছেন জনাব সগীর হোসেন লিওন ।

 

পাথরঘাটা উপজেলা বিএনপির আহ্বায়ক চৌধুরী মোহাম্মদ ফারুকের এর সভাপতিত্বে

কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখন সগীর হোসেন লিওন । অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সদস্য সচিব কামরুল ইসলাম, পৌর বিএনপির আহ্বায়ক হারুন অর রশীদ, সদস্য সচিব ইসমাইল শিকদার এসমেসহ বিএনপির অঙ্গ সংগঠনের নেতাকর্মীবৃন্দ।

 

বক্তব্যে সগীর হোসেন লিওন বলেন,গ্যাসসহ দ্রব্যমূল্যের উর্ধ্বগতি, আওয়ামী সরকারের সর্বগ্রাসী দুর্নীতির প্রতিবাদে এবং পূর্ব ঘোষিত ১০ দফা বাস্তবায়নের দাবিতে আজকের এই কর্মসূচি পালন করছি। আমরা তত্ত্বাবধায়ক সরকারের অধীনে নির্বাচন চাই। সরকার বলছে দেশ ডিজিটাল হয়েছে দেশের প্রাণকেন্দ্র ঢাকায় বঙ্গবাজারে অগ্নিকাণ্ডের ৮ঘন্টা নিয়ন্ত্রণ করতে পারেনি তাহলে দেশ কিভাবে ডিজিটাল হয়েছে ।

Share.
Leave A Reply

Exit mobile version