বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু বলেছেন, যখনই এই দখলদার বাহিনীর হাত থেকে দেশ মুক্ত হবে, তখনই এদেশে সংঘটিত প্রতিটি খুন, গুম, প্রতিষ্ঠান ধ্বংশ ও ব্যাংক লুটের বিচার করা হবে।

শুক্রবার বিকেলে মৌলভীবাজারের একটি কমিউনিটি সেন্টারে যুবদলের সিলেট বিভাগীয় প্রতিনিধি সভা, ইফতার ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বক্তব্যের সাথে তিনি বলেন, এফবিসিসিআই- এর সাবেক সভাপতি ও বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভাইস-চেয়ারম্যান আব্দুল আউয়াল মিন্টু।
তিনি অরোও বলেন, এই অবৈধ সরকার দেশের প্রতিটি মানুষকে নির্যাতিত করছে, প্রতিটি মানুষের অধিকার কেড়ে নিয়েছে। আমরা চাই দেশ থেকে অবৈধ দখলদার মুক্ত করা। অনুষ্ঠানে ভার্চুয়ালী যুক্ত হয়ে বক্তব্য রাখেন বিএনপির ভাইস-চেয়ারম্যান তারেক জিয়া।
জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটি সহ-সভাপতি (সিলেট বিভাগ) ও মৌলভীবাজার জেলা যুবদলের সভাপতি জাকির হোসেন উজ্জ্বল এর সভাপতিত্বে ও কেন্দ্রীয় কমিটির সহ-সাধারণ সম্পাদক ও সিলেট জেলা যুবদলের সাধারণ সম্পাদক মকসুদ আহমদ এবং কেন্দ্রীয় সহ-সাংগঠনিক সম্পাদক মাহবুবুর রহমানের যৌথ পরিচালনায় প্রধান বক্তার বক্তব্য রাখেন যুবদলের কেন্দ্রীয় সভাপতি সুলতান সালাউদ্দিন টুকু।
বক্তব্য রাখেন, বিএনপির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য, মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, সিলেট জেলা বিএনপির সভাপতি এম কাইয়ুম চৌধুরী, সিলেট মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এমদাদ হোসেন চৌধুরী, মৌলভীবাজার জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও সাবেক এমপি খালেদা রব্বানী, মৌলভীবাজার জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান মিজান, যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম মিল্টন, সহ-সভাপতি মোহাম্মদ নুরুল ইসলাম নয়ন, সহ-সভাপতি মোশারফ হোসেন দিপ্তী, সহ-সভাপতি জাহিদুর রহমান দিপু সরকার, সহ-সভাপতি ইমাম হোসেন, সহ-সভাপতি আনোয়ারুল হক রয়েল, যুগ্ম-সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলম দুলাল, যুগ্ম-সাধারণ সম্পাদক বিল্লাল হোসেন তারেক, সাংগঠনিক সম্পাদক ইসহাক সরকার, সহ-দপ্তর সম্পাদক (যুগ্ম-সাধারণ সম্পাদক মর্যাদা) এ্যাডভোকেট আজিজুর রহমান আকন্দ, সিলেট জেলা যুবদলের সভাপতি এডভোকেট মোমিনুল ইসলাম মুমিন, সহ-সভাপতি শাহ নেওয়াজ বক্ত চৌধুরী তারেক, সিলেট মহানগর যুবদলের সাধারণ সম্পাদক মির্জা মো: সম্রাট হোসেন, মৌলভীবাজার জেলা যুবদলের সাধারণ সম্পাদক এম এ মুহিত, সদর উপজেলা সভাপতি হাফেজ আহমদ মাহফুজ, সুনামগঞ্জ জেলা যুবদলের সভাপতি আবুল মনসুর মো: শওকত, সাধারণ সম্পাদক এডভোকেট মামুনুর রশিদ কয়েছ, হবিগঞ্জ জেলা যুবদলের ভারপ্রাপ্ত সভাপতি জহিরুল ইসলাম সেলিম, সাধারণ সম্পাদক জয়নাল আহমদ প্রমুখ। প্রতিনিধি সভায় সিলেট বিভাগের ৪ জেলার ৫ সহস্রাধিক নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।
ইফতার পূর্বে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান (বীর উত্তম) এর রুহের মাগফিরাত কামনা, সাবেক তিন বারের প্রধানমন্ত্রী বেগম খালেদা জিয়ার রোগমুক্তি, তারেক রহমানের সু-স্বাস্থ্য ও স্বৈরাশাসকের কবল থেকে দেশবাসীর মুক্তি ও জাতির কল্যাণ চেয়ে মোনাজাত করা হয়।

Share.
Leave A Reply

Exit mobile version