গাইবান্ধার ফুলছড়ি উপজেলার উড়িয়া ইউনিয়নে ১টি সড়ক সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। শনিবার (১ এপ্রিল) সকালে ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ প্রধান অতিথি হিসেবে এ কাজের আনুষ্ঠানিক উদ্বোধন করেন।

এসময় উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা পরিষদের মহিলা ভাইস-চেয়ারম্যান আঞ্জুমনোয়ারা বেগম মেরি, ২নং উড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কামাল পাশা, উদাখালী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আকতার হোসেন সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

এরআগে, ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের উত্তর কাঠুর রাখাল সরকারের বাড়ি হইতে হাজির বাড়ি পর্যন্ত রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করা হয়েছে। রাস্তা সংস্কার কাজের উদ্বোধন করেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ।

এসময় আরও উপস্থিত ছিলেন, উদাখালী ইউনিয়নের ইউপি সদস্য আল-আমীন মিয়া, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম সহ অন্যান্য গণ্যমান্য ব্যক্তিবর্গরা।

এ সময় চেয়ারম্যান জিএম সেলিম পারভেজ বলেন, উপজেলার প্রতিটি ইউনিয়নের আনাচে-কানাচে অনেক রাস্তার কাজ সমাপ্ত করেছি, কিছু কাজ অসমাপ্ত রয়েছে আস্তে আস্তে বাকী কাজগুলো করা হবে। আমি চেয়ারম্যান থাকা অবস্থায় সবগুলো রাস্তার কাজ শেষ করার চেষ্টা করবো। তিনি আরও বলেন, উপজেলার প্রতিটি ইউনিয়নের স্কুল, কলেজ, মসজিদ, মাদ্রাসা সহ বিভিন্ন উন্নয়নমূলক কাজ আমি করে যাচ্ছি।

Share.
Leave A Reply

Exit mobile version