গাইবান্ধার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের কঞ্চিপাড়া খামার জামে মসজিদের অযুখানা উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) জুম্মার নামাজের আগে কঞ্চিপাড়া খামার জামে মসজিদের অযুখানা উদ্বোধন করার সময় উপস্থিত ছিলেন, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ, মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, মসজিদের ইমাম সহ স্থানীয় মুসল্লীবৃন্দ।

জিএম সেলিম পারভেজ বলেন, “ইসলাম শান্তির ধর্ম”। উগ্রবাদের স্থান ইসলাম ধর্মে নেই। নবীজি তার বিদায় হজের ভাষণে অন্য ধর্মের মানুষের প্রতি ভালো আচরনের কথা বলেছেন।

এরপরে, ফুলছড়ি উপজেলার উদাখালী ইউনিয়নের পূর্ব ছালুয়া জামে মসজিদের সংস্কার কাজের জন্য ৫০ হাজার টাকা অনুদান প্রদান করা হয়েছে।

শুক্রবার (৩১ মার্চ) জুম্মার নামাজের পর পূর্ব ছালুয়া জামে মসজিদ পরিচালনা কমটির নিকট এই অর্থ তুলে দেন ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সভাপতি জিএম সেলিম পারভেজ। তার নিজস্ব তহবিল থেকে এই অর্থ প্রদান করেন।

এসময় আরও উপস্থিত ছিলেন, ইউপি সদস্য আল-আমীন মিয়া, আওয়ামী লীগ নেতা শহিদুল ইসলাম, মসজিদ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক, মসজিদের ইমাম সহ স্থানীয় মুসল্লীবৃন্দ।

জিএম সেলিম পারভেজ বলেন, শুধু এ মসজিদই নয়, ফুলছড়ি উপজেলার বিভিন্ন স্থানের মসজিদের সংস্কার সহ নির্মাণেও অর্থ দেওয়া হয়েছে। মানব কল্যানে অর্থ প্রদান করা আমাদের সবার নৈতিক দায়িত্ব। সমাজের অবস্থা সম্পন্ন ব্যাক্তিদের মহৎ কাজে এগিয়ে আসার জন্য আহ্বান জানান তিনি।

Share.
Leave A Reply

Exit mobile version