অনলাইন ডেস্ক:-

চট্টগ্রামের বাঁশখালী থানা পুলিশ অভিযান পরিচালনা করে ৫ হাজার পিস ইয়াবাসহ মো: রাসেল (২৫) নামে ১ জনকে গ্রেপ্তার করেছে। মঙ্গলবার (২৮ মার্চ) সকালে এ তথ্য জানায় বাঁশখালী থানা পুলিশ।

পুলিশের বার্তাসূত্রে জানা যায়, সোমবার গভীর রাতে বাঁশখালী থানা পুলিশের এস.আই মো: অজিমুল হক ফোর্সসহ বাঁশখালীর দক্ষিণ সীমান্তবর্তী পুঁইছড়ি ইউনিয়নের বাঁশখালী পেকুয়া সীমান্ত ব্রীজের উত্তর পাশে বিশেষ অভিযান পরিচালনা করা হয়। এ সময় কক্সবাজার জেলার টেকনাফ সদর গোদার বিল এলাকার খুইল্যা মিয়ার পুত্র মো: রাসেলকে (২৫)৫ হাজার পিস ইয়াবাসহ গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রাসেলের বিরুদ্ধে বাঁশখালী থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা করা হয়েছে।

বাঁশখালী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ কামাল উদ্দীন পিপিএম বলেন, থানা পুলিশের নিয়মিত অভিযানের অংশ হিসাবে বাঁশখালীর দক্ষিণ সীমান্তবর্তী পুঁইছড়ির সীমান্ত ব্রীজ এলাকা থেকে ৫ হাজার ইয়াবা উদ্ধারসহ ১ জনকে গ্রেপ্তার করে। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা হয়েছে। মাদক নির্মূলে পুলিশের অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান। এ ছাড়া পুলিশ বিভিন্ন স্থানে সাঁড়াশি অভিযান চালিয়ে অস্ত্র উদ্ধার এবং দাগি ও পরোয়ানাভুক্ত আসামি গ্রেপ্তার করে যাচ্ছে নিয়মিত বলেও জানান তিনি।

 

দ্যা মেইল বিডি/এম আর আর

Share.
Leave A Reply

Exit mobile version