মৌলভীবাজারের বড়লেখা উপজেলার ১০নং দক্ষিণভাগ দক্ষিন ইউনিয়ন এর বৃহত্তর নিউ সমনবাগ বাজার সংলগ্ন মাঠে পাথারী মনিপুরী যুব সংঘের আয়োজনে সাংবাদিক অজিত দাস ও ব্যাংক কর্মকর্তা সন্তোষ সিংহ অরটন এর পৃষ্ঠপোষকতায় মোবাইল এন্ড কাপ সিক্স এ সাইড ক্রিকেট টুর্নামেন্টের ফাইনাল খেলা সফলভাবে সম্পন্ন হয়েছে।

উক্ত ফাইনাল খেলায় শক্তিশালী পাথারী এক্সপ্রেসকে হারিয়ে শিরোপো অর্জন করেছেন কলাজুরা ক্রিকেট ফাইটার্স, ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন সাপ্পি আহমেদ,

অপর দিকে বহুল কাঙ্ক্ষিত ইমরান আহমেদ (মেম্বার) ও নিউ সমনবাগ বাজার ব্যবসায়ীর কমিটির সভাপতি জমির হোসেন এর যৌথ পৃষ্ঠপোষকতায় প্রাইজমানি এন্ড প্রাইজমানি ক্রিকেট টুর্নামেন্ট এর মেগা ফাইনাল ও পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

উক্ত ফাইনাল খেলায় নাটকীয় ভাবে আবির এন্ড আরহাম এন্টারপ্রাইজ দক্ষিনভাগকে পরাজিত করে চ্যাম্পিয়ান হয়েছেন রতুলীর রেইনবো ওয়ারিঅর্স, ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হয়েছেন অল রাউন্ডার নাহিদুর,ম্যানঅফদ্যা টুর্নামেন্ট হয়েছেন রাহিম।

অত্র মেগা ফাইনাল ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে ওয়াদুর রহমান নয়ন এর সঞ্চালনায় এবং সমনবাগ বাজার ব্যাবসায়ী সমতির সভাপতি ও অন্যতম পৃষ্ঠপোষক জমির হোসেন এর সভাপতিত্বে, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ওলিদ আহমেদ সেলিম সাংগঠনিক সম্পাদক ১০নং দক্ষিনভাগ দক্ষিন ইউনিয়ন আওয়ামীলীগ।

প্রধান অতিথির বক্তব্যে তিনি বলেন একমাত্র খেলাধুলায় পারে একটি মাদক মুক্ত সমাজ গড়তে, মাদক মুক্ত সমাজ বির্নিমানে খেলাধুলার কোন বিকল্প নেই।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কোয়াব বড়লেখা উপজেলা শাখার যুগ্ম সাধারণ সম্পাদক এবি সিদ্দিকী দুলাল,বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সাংবাদিক অজিত দাস,ক্রীড়া সংগঠক হোসেন আহমেদ,জুমান আহমেদ, অভিষেক সিংহ (রাজীব),সন্তোষ সিংহ অরটন প্রমুখ।

Share.
Leave A Reply

Exit mobile version