আতাউর রহমান লালপুর ( নাটোর ) প্রতিনিধি 

নাটোরের লালপুর উপজেলাকে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক ভূমিহীন-গৃহহীন পরিবারকে চতুর্থ পর্যায়ে জমি ও গৃহ হস্তান্তর কার্যক্রমের শুভ উদ্বোধন এবং লালপুর উপজেলাকে ভূমিহীন-গৃহহীন মুক্ত ঘোষনা করা হয়েছে। অনুষ্ঠানে

সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানা। অনুষ্ঠানটি আয়োজন করে লালপুর উপজেলা প্রশাসন।

মুজিবশতবর্ষ উপলক্ষে আশ্রয়ণ-২ প্রকল্পের আওতায় চতুর্থ পর্যায়ে ১৫৫ জন গৃহহীনকে জমি ও গৃহ প্রদানের মাধ্যমে ভূমিহীন-গৃহহীনমুক্ত হলো নাটোরের লালপুর উপজেলা।

প্রতিটি আশ্রয়ণ প্রকল্পের জমির মালিককে দলিল ও ঘরের চাবি হস্তান্তর করা হয়। এপর্যন্ত মোট ৬২৯ জন ভূমিহীনকে ২শতাংশ করে জমি ও ২ রুম বিশিষ্ট আধা পাকা ঘর নির্মান করে দেওয়া হয়েছে।

জমি ও দলিল হস্তান্তর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সংসদ সদস্য নাটোর-১ ( লালপুর- বাগাতিপাড়া)আসনের মোঃ শহীদুল ইসলাম বকুল।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মোঃ শামীম আহমেদ জেলা প্রশাসক নাটোর,মোঃ ইসাহাক আলী উপজেলা চেয়ারম্যান লালপুর উপজেলা পরিষদ, দেবাশীষ বসাক সহকারী (ভুমি) কমিশনার।

গোপালপুর পৌরসভার মেয়র রোকসানা মুর্তজা লিলি, ভাইস চেয়ারম্যা মোঃ মনোয়ার হোসেন মনি, মহিলা ভাইস চেয়ারম্যান লাবণী সুলতানা, অফিসার ইনচার্জ মোয়ারুজ্জামান।

আড়বাব ইউনিয়নের চেয়ারম্যান মোঃ মোখলেসুর রহমান, চংধুপইল ইউপি চেয়ারম্যান মোঃ রেজাউল করিম, কদমচিলান ইউপি চেয়ারম্যান মোঃ আনছারুল ইসলাম, আওয়ামী লীগ নেতা বদিউর রহমান বদর, লালপুর উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি মোঃ মাহমুদুল হক মুকুল,লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ শামীম আহমেদ সাগরসহ সম্মানীত বীর মুক্তিযোদ্ধাবৃন্দ, বিভিন্ন দপ্তরের কমর্কর্তাবৃন্দ, বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষকবৃন্দ, প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ ও উপকারভোগী সকলেই।

Share.
Leave A Reply

Exit mobile version