এম এ হাসান, দিনাজপুর জেলা প্রতিনিধিঃ

 

উঠানের মাটির নিচে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় বিপুল পরিমান হেরোইন (১কেজি ৫০৭ গ্রাম) এবং অবৈধ দেশীয় অস্ত্র সহ ৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে দিনাজপুর র‌্যাব।

র‌্যাব ১৩ দিনাজপুর ক্যাম্প সুত্র জানায়, মঙ্গলবার (২১ মার্চ) র‌্যাব ১৩ দিনাজপুরের আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে (কাঞ্চন ব্রিজ পার হয়ে) দিনাজপুর জেলার বিরল থানাধীন দামাইল ঝলঝলি পাড়া সাকিনস্থ মোছাঃ ফাতেমা বেগম, স্বামী- মৃত মতিয়ার রহমানের বসতবাড়িতে দুপুর আনুমানিক ১২ ঘটিকায় অভিযান পরিচালনা করে। গোপন তথ্যের ভিত্তিতে এবং আসামিদের মৌখিক স্বীকারোক্তি মতে বাড়ির আঙিনার মাটি খুঁড়ে ১ কেজি ৫০৭ গ্রাম হেরোইন, যাহার অবৈধ বাজার মূল্য ৩,৭৬,৭৫,০০০/- (তিন কোটি ছিয়াত্তর লক্ষ পঁছাত্তর হাজার) টাকা, ০৩ (তিন) টি বড় ছোরা বাটিসহ প্রতিটি ৩ ফুট লম্বা, একটি চাইনিজ কুড়াল, লম্বা- ০১ ফুট, উদ্ধার করে এবং ঘটনাস্থল হাতেনাতে ফাতেমার ছেলে ফাহিমুর রহমান ফান্টু (২০), পিতা-মৃত মতিয়ার রহমান, সাং- পাক পাহাড়পুর, থানা- কোতয়ালী ও তার দুইজন ভাতিজা মোঃ সোহেল রানা (২৫) ও মোঃ শাহীন কবির (২২), উভয় পিতা- মোঃ হাবিবুর রহমান, সাং- রামনগর, থানা- খানসামা, সর্ব জেলা- দিনাজপুরদের গ্রেফতার করে। উল্লেখ্য যে, মালামাল রক্ষনাবেক্ষনের মূল হোতা ফাতেমা বেগম (৪৫) পলাতক থাকায় তাকে গ্রেফতার অভিযান অব্যাহত আছে। পলাতক ফাতেমার বিরুদ্ধে দেশের বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে।

 

সুত্র আরো জানায়, প্রাথমিক জিজ্ঞাসাবাদে, গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর মাদক ব্যবসার সাথে তাদের সম্পৃক্ততার কথা স্বীকার করে। তাদের সাথে জড়িত অন্যান্য মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে গোপন অনুসন্ধান চলছে। ধৃৃত আসামীদের বিরুদ্ধে দিনাজপুর জেলার বিরল থানায় র‌্যাব বাদী হয়ে একটি মাদক মামলা ও একটি অস্ত্র আইনে মামলার দায়েরের কার্যক্রম অব্যহত আছে বলে জানিয়েছেন র‌্যাব ১৩ দিনাজপুর ক্যাম্পের সিনিয়র সহকারি পরিচালক (মিডিয়া) ফ্লাইট লেফটেন্যান্ট মাহমুদ বশির আহমেদ।

Share.
Leave A Reply

Exit mobile version