দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

চিত্রনায়িকা মাহিয়া মাহির গ্রেফতার ও একই দিনে মুক্তি পাওয়া নিয়ে দেশব্যাপী তোলপাড়া। শনিবার দিনভরই আলোচনার কেন্দ্রবিন্দুতে ছিলেন ঢাকাই সিনেমার এই নায়িকা।

ওমরাহ করে দেশে ফিরে বিমানবন্দর থেকেই গ্রেফতার হয়েছিলেন মাহি। একই মামলায় ‘পলাতক’ রয়েছেন তার স্বামী রাকিব সরকার। তিনি এখন কোথায় জানে না পুলিশ। তাকে গ্রেফতার করতে তৎপর আইনশৃংখলা বাহিনী।

রোববার সকালে স্বামীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন করেছেন মাহি। সেই ছবি সঙ্গে ভালোবাসার ইমোতে ভাসিয়ে দিয়ে ক্যাপশনে লেখেন, ‘আলহামদুলিল্লাহ’।

ডিজিটাল নিরাপত্তা আইনে পুলিশের করা মামলায় শনিবার গ্রেফতার হয়েছিলেন মাহি। ওমরাহ পালন শেষে দেশে ফিরলে বিমানবন্দর এলাকা থেকে তাকে গ্রেফতার করে গাজীপুর মেট্রোপলিটন পুলিশ।

তবে ‘একই ফ্লাইটে তার স্বামীর দেশে আসার কথা থাকলেও তিনি পালিয়ে থাকার জন্য সৌদি আরবে রয়ে গেছেন’ বলে শনিবার সংবাদমাধ্যমকে জানান গাজীপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মোল্যা নজরুল ইসলাম।

রোববার সকালে মাহির পোস্ট করা ছবিটি দেখলে অনেকেই ধারণা করতে পারেন তার স্বামী দেশে ফিরেছেন। তবে নায়িকার স্বামী সৌদি থেকে দেশে ফিরেছেন কিনা তা এখনও নিশ্চিত হওয়া যায়নি।

শুক্রবার রাতে গাজীপুরের বাসন থানার এসআই রোকন মিয়া বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মাহি ও তার স্বামী রাকিব সরকারের বিরুদ্ধে মামলা করেন।

এছাড়া জমি দখলের অভিযোগে তাদের বিরুদ্ধে হুকুমের আসামি করে আরও একটি মামলা করেছেন স্থানীয় বাসিন্দা ইসমাইল হোসেন।

গ্রেফতারের ৮ ঘণ্টা পর জামিনে মুক্ত হন মাহি। পরে এক সংবাদ সম্মেলনে মাহি বলেন, গ্রেফতারের পর থেকে পুলিশ আমাকে নানাভাবে নির্যাতন করেছে। প্রেগন্যান্ট বলার পরেও পানি চাইলে প্রায় এক ঘণ্টা পানি দেওয়া হয়নি। তবে কারাগারে জেলারসহ অন্যরা তার সঙ্গে খুব মানবিক ব্যবহার করেছেন বলে জানান।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version