বৃহস্পতিবার, সেপ্টেম্বর ১৯, ২০২৪

বাঁধন বশেমুরবিপ্রবি ইউনিটের কমিটি গঠিত: সভাপতি সুমনা, সম্পাদক নাহিদ

জহরুল ইসলাম,বশেমুরবিপ্রবি প্রতিনিধিঃ

স্বেচ্ছায় রক্ত দাতাদের সংগঠন-বাঁধন খুলনা জোনের বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ইউনিটের কার্যকরী পরিষদ-২০২৩ নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

কমিটিতে সভাপতি হিসেবে এনিম্যাল সায়েন্স অ্যান্ড ভেটেরিনারি মেডিসিন বিভাগের ২০১৮-১৯সেশনের শিক্ষার্থী সুমনা ইসলাম এবং সাধারণ সম্পাদক হিসেবে মনোবিজ্ঞান বিভাগ ২০১৮-১৯ শিক্ষার্থী নাহিদ হাসান মনোনীত হয়েছেন।

বুধবার (১৫ ফেব্রুয়ারি ) বাঁধনের বশেমুরবিপ্রবি ইউনিট, খুলনা জোনের নতুন এ কমিটি ঘোষণা করা হয়।

কমিটিতে জোনাল প্রতিনিধি হিসেবে সাব্বির হোসেন, সহ-সভাপতি হিসেবে বৃষ্টি বালা ঘোষ, মো: আল-আমিন বিশ্বাস, সহ-সাধারণ সম্পাদক হিসেবে মো: গোলাম মাওলা সম্রাট, সাংগঠনিক সম্পাদক হিসেবে রাসেল হোসেন, সহ-সাংগঠনিক সম্পাদক হিসেবে পারভেজ হাসান, কোষাধ্যক্ষ হিসেবে হাসান আলী, প্রচার ও প্রকাশনা সম্পাদক হিসেবে মোস্তফা সাহারয়ার শুভ, তথ্য ও শিক্ষা বিষয়ক সম্পাদক হিসেবে মো: ফারুক হাসান, দপ্তর সম্পাদক হিসেবে লালন মিয়া মনোনীত হয়েছেন।

এছাড়াও নির্বাহী সদস্য হিসেবে রয়েছেন খোকন সরকার, মিরাজ হোসেন মুন্না, মনির খামম, শোয়াইব আহম্মেদ ও রেজওয়ানুল ইসলাম।

আগামীর পরিকল্পনা নিয়ে নতুন কমিটির সাধারণ সম্পাদক নাহিদ হাসান বলেন, ‘‘স্বেচ্ছায় রক্তদানকে সামাজিক আন্দোলনে রুপ দেওয়া এবং প্রাপ্ত বয়স্ক মানুষকে স্বেচ্ছায় রক্তদানে উৎসাহিত করার লক্ষ নিয়েই বাঁধনে কাজ করা। রক্তদানের পাশাপাশি ক্যাম্পাস এবং ক্যাম্পাসের বাহিরে বিভিন্ন সামাজিক কর্মকান্ডেও বাঁধন কর্মীদের অনুপ্রাণিত করবো। সর্বোপরি বাঁধনের গঠনতন্ত্র মেনে ২০২৩ কার্যকরী পরিষদ নিজেদের মানবিক প্রচেষ্টায় সর্বদা নিয়োজিত রাখবে এই প্রত্যাশা।

প্রসঙ্গত, ‘একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ স্লোগানকে সামনে রেখে ২০১৫ সাল থেকে বশেমুরবিপ্রবিতে বাঁধন স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠনটি যাত্রা শুরু করে।

অনুমতি ব্যতিত এই সাইটের কোনো কিছু কপি করা কপিরাইট আইনে দণ্ডনীয়।

প্রিয় পাঠক অনলাইন নিউজ পোর্টাল দ্যামেইলবিডি.কমে লিখতে পারেন আপনিও। লেখার বিষয় ফিচার, ভ্রমণ, লাইফস্টাইল, ক্যারিয়ার, তথ্যপ্রযুক্তি, কৃষি ও প্রকৃতি। আজই আপনার লেখাটি পাঠিয়ে দিন themailbdnews@gmail.com ঠিকানায়।

সর্বশেষ

Exit mobile version