নীলফামারী জেলা সদরের টুপামারী ইউনিয়নের ৫ নং ওয়ার্ড মুন্সিপাড়ায়
শনিবার ১১ ফেব্রুয়ারি ২০২৩ রাত ৯ টায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে এতে ৫ টি পরিবারের মোট ১১টি ঘর পুড়ে ছাই হয়। এতে নুর ইসলামের ছেলে মমিনুর ইসলামের দুইটি টি বসত ঘর ও একটি রান্নার ঘর, নছমুদ্দিনের ছেলে একরামুলের দুইটি বসত ঘর ও একটি রান্না ঘর,নছমুদ্দিনের ছেলে নুর ইসলামের দুইটি বসত ঘর ও রান্না ঘর, জলিমা বেগম স্বামী নুর ইসলামের একটি বসত ঘর ও রান্না ঘর সহ মোট ১১টি ঘর পুড়ে ছাই হয়।

অগ্নিকাণ্ডে নীলফামারী সদর ফায়ার সার্ভিসের একটি ইউনিট এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসে।

সিনিয়র স্টেশন অফিসার, ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স নীলফামারী মোঃ মিয়ারাজ উদ্দিন জানান, আমরা খবর পেয়ে ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসি, এলাকায় আশেপাশে পানির ব্যবস্থা না থাকায় আমাদের একটু বেগ পেতে হয়েছে, বৈদ্যুতিক শর্ট সার্কিটের কারণে অগ্নিকাণ্ড ঘটেছে, আনুমানিক মোট সাড়ে ছয় লাখ টাকা সমপরিমাণ ক্ষয়ক্ষতি হয়েছে বলে আনুমান করছি।

টুপামারী ইউনিয়ন পরিষদ ৫ নং ওয়ার্ড সদস্য মোঃ আবুল কালাম (হুদুম) বলেন আমি খবর পেয়ে তৎক্ষণাৎ ঘটনাস্থলে যাই, ক্ষতিগ্রস্তদের মাঝে একটি করে কম্বল ও নগদ এক হাজার করে টাকা প্রদান করি। এ বিষয়ে টুপামারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মছিরত আলী শাহ ফকির জানায়, আমি খবর পেয়েছি অসুস্থ থাকার কারণে যেতে পারিনি কাল গিয়ে খোজ খবর নিবো।

Share.
Leave A Reply

Exit mobile version