গাইবান্ধার ফুলছড়ি উপজেলার নিখোঁজ হওয়া সেই মিল-চাতাল ব্যবসায়ী সোলায়মান সরকার’র (৫১) মরদেহ নিখোঁজের ৮দিন পর বগুড়ার আদমদিঘী রেল লাইনের পাশ থেকে শনিবার (১১ফেব্রুয়ারি) সকালে রেলে কাটা পড়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করে সান্তাহার রেল ফাঁড়ি পুলিশ।

ঘটনার বিবরণে জানা যায়, গাইবান্ধার ফুলছড়ি উপজেলার বিশিষ্ট ধান-চাল ও মিল-চাতাল ব্যবসায়ী মোঃ সোলায়মান সরকার গত শুক্রবার (৩ ফেব্রুয়ারী) সকালে ফজরের নামাজ পড়ার কথা বলে বাড়ী থেকে বের হয়ে নিখোঁজ হয়। পরে গত শনিবার (৪ ফেব্রুয়ারী)  নিখোঁজ সোলায়মান সরকারের ছোট ভাই মোঃ রউফ মিয়া ফুলছড়ি থানায় একটি সাধারন ডাইরি করেন।

এদিকে দীর্ঘ ৭ দিনেও নিখোঁজ ব্যবসায়ীর খবর না পাওয়ায় গত বৃহস্পতিবার (৯ ফেব্রুয়ারী) পরিবার ও এলাকাবাসীর ব্যানারে নিখোঁজ ব্যবসায়ীর সন্ধ্যানের দাবীতে ফুলছড়ি উপজেলা পরিষদের সামনে একটি মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধন শেষে ইউএনও এবং ফুলছড়ি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কাওছার আলীর কাছে স্বারকলিপিও দেওয়া হয়।

এদিকে মানববন্ধনের পরদিন শুক্রবার দিবাগত রাতে বগুড়া জেলার আদমদিঘীতে রেল লাইনে কাটা পড়ে অজ্ঞাত এক ব্যক্তি। সান্তাহার রেল ফাঁড়ি পুলিশ শনিবার সকালে আদমদিঘি এলাকায় রেল লাইনে কাটা অজ্ঞাত ব্যক্তির মরদেহের ছবি ফুলছড়ি থানায় পাঠিয়ে নিখোঁজ হওয়া ব্যক্তি সোলায়মান কি না নিশ্চিত হওয়ার চেষ্টা করে। পরে ফুলছড়ি থানা পুলিশ নিখোঁজ ব্যক্তির পরিবারকে খবর দিলে নিহতের ছোট ভাই মোঃ রউফ মিয়া থানায় উপস্থিত হয়ে ঐ ছবিটি তার ভাই মোঃ সোলায়মান সরকার বলে নিশ্চিত করে। এ খবর ছড়িয়ে পড়লে নিখোঁজ ঐ ব্যক্তির বাড়িতে শোকের ছায়া নেমে আসে।

এ বিষয়ে নিহতের ছোট ভাই মোঃ রউফ মিয়া বলেন, আমার ভাই রেলে কাটা পড়ে মারা গেছে এটা আমরা কোন ভাবে মেনে নিতে পারছি না। আপনার ভাইয়ের কোন শত্রু আছে কি না এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, আমার জানা মতে ভাইয়ের কোন শত্রু ছিল না।

Share.
Leave A Reply

Exit mobile version