দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি:
ফেনীর পরশুরামে আওয়ামী লীগ ও উপজেলা বিএনপি একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করাকে কেন্দ্র করে বাজারে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

২৩ আগস্ট (মঙ্গলবার) সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত পরশুরাম বাজারের বিভিন্ন স্থানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

জানা গেছে, আজ মঙ্গলবার আওয়ামী লীগ ও উপজেলা বিএনপি একই স্থানে বাজারের স্টেশন রোড়ে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করেছে। উপজেলা বিএনপির আয়োজনে কর্মসূচিতে একাধিক কেন্দ্রীয় নেতা উপস্থিত থাকার কথা ছিল। এতে আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কায় বাজারে ১৪৪ ধারা জারি করেছে উপজেলা প্রশাসন।

গতকাল সোমবার (২২ আগস্ট) রাতে পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দা শমসাদ বেগম স্বাক্ষরিত এক পত্রে এ তথ্য জানানো হয়।

পরশুরাম উপজেলা বিএনপির আহ্বায়ক আব্দুল হালিম মানিক বলেন, দ্রব্যমূল্যের ঊর্ধ্বগতির প্রতিবাদে উপজেলা বিএনপি আজ সকাল ৯টায় বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশের ঘোষণা করেছিল। সরকারি দল সই কর্মসূচি বানচাল করার লক্ষ্যে একই স্থানে উদ্দেশ্যমূলকভাবে কর্মসূচি ঘোষণা করেছে। এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো: সাইফুল ইসলাম বলেন, আজ সকালে একই স্থানে উপজেলা বিএনপি ও আওয়ামী লীগ পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করায় আইনশৃঙ্খলা পরিস্থিতির অবনতি হওয়ার আশঙ্কা রয়েছে। তাই পরশুরাম বাজারে ভোররাত ৪টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করা হয়। এ সময় সব ধরনের সভা-সমাবেশ ও গণজামায়াত নিষিদ্ধ করা হয়েছে।

এ বিষয়ে পরশুরাম উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সৈয়দা শমসাদ বেগম জানান, দুটি রাজনৈতিক দল একই সময়ে ও একই স্থানে পাল্টাপাল্টি কর্মসূচি ঘোষণা করাকে কেন্দ্র করে এলাকায় চরম উত্তেজনা বিরাজ করছে। তাই সকাল ৬টা থেকে বিকেল ৫টা পর্যন্ত সব ধরনের সভা-সমাবেশ নিষিদ্ধ করা হয়েছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version