জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানিয়েছে মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সাংবাদিক সংগঠন ফ্রন্টিয়ার রিপোর্টার্স সোসাইটি অব বাংলাদেশ (এফআরএসবি) কেন্দ্রীয় কমিটি।

সোমবার (১৫ আগস্ট) সকালে রাজধানীর ৩২ নম্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা জানায় সংগঠনটির নেতৃবৃন্দ।

এ সময় সংগঠনের সাধারণ সম্পাদক এবং দৈনিক ঢাকার ডাক পত্রিকা সম্পাদক এবিএম. শামছুল হাসান বলেন, ফ্রন্টিয়ার রিপোর্টার্স সোসাইটি অব বাংলাদেশ এমন এক সাংবাদিক সংগঠন যারা মুক্তিযুদ্ধের আদর্শকে  লালন করে। এবং মুক্তিযুদ্ধের চেতনাকে বুকে ধারণ করে সামনে এগিয়ে যাবে ফ্রন্ট্রিয়ার রিপোর্টার্স সোসাইটি অব বাংলাদেশ।

সংগঠনের সহ-সভাপতি এবং বার্তা২৪.কম কন্ট্রিবিউটিং এডিটর শাহ্ ইসকান্দার আলী বলেন, ১৯৭১ সালে বঙ্গবন্ধুর বজ্রকণ্ঠ ও তার তর্জনী ইশারায় সাড়ে সাত কোঠি বাঙালি ঐক্যবদ্ধ হয়ে জীবন বাজি রেখে মুক্তিযুদ্ধে ঝাপিয়ে পড়েছিলেন, তারা ছিনিয়ে এনেছিলেন স্বাধীনতা। ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু হত্যার মধ্য দিয়ে শুরু হয় বাঙালি জাতির পিছিয়ে পড়ার ইতিহাস।

অন্যান্য  নেতৃবৃন্দের  মধ্যে  উপস্থিত ছিলেন সংগঠনের দপ্তর সম্পাদক শহীদুল হক, সাংগঠনিক সম্পাদক সাব্বির আহম্মেদ, অর্থ সম্পাদক জিল্লুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক মিজানুর রহমান, কার্যকরি পরিষদ সদস্য হাকিম মোড়লসহ আরো অনেকে।

দ্যা মেইল বিডি/খবর সবসময়

Share.
Leave A Reply

Exit mobile version