দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাসলিমুল হাসান সিয়াম,গাইবান্ধা প্রতিনিধি: অবিবাহিত পরিচয়ে ফেসবুকে প্রেম করার পর স্কুলছাত্রকে বিয়ে করলেন ২ সন্তানের মা। ঘটনাটি ঘটেছে গাইবান্ধার সাদুল্লাপুর উপজেলার ধাপেরহাট ইউনিয়নের হাসানপাড়া গ্রামে। শনিবার (২৩ জুলাই) পর্যন্ত ওই নবদম্পতিকে এক নজর দেখার জন্য উৎসুক জনতা ভিড় করে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মহির উদ্দিনের মেয়ে দুই সন্তানের জননী মৌসুমী আক্তার (২৩)। স্বামীর সঙ্গে বনিবনা না হওয়ায় বেশ কিছুদিন ধরে বাবার বাড়িতে অবস্থান করছিল। এরমধ্যে ফেসবুকের মাধ্যমে রংপুরের পীরগাছা উপজেলার পাওটানা হাট গিরগিরি গ্রামের ফারুক মন্ডলের ছেলে নবম শ্রেণির ছাত্র সোহেল (১৫) সঙ্গে পরিচয় হয় তার। মৌসুমী আক্তার নিজেকে অবিবাহিত দাবি করে সোহেলের সাথে চুটিয়ে প্রেম চালিয়ে যায়। প্রেমে পাগল হয়ে গত বৃহস্পতিবার দুপুরে প্রায় ৬০ কিলোমিটার পথ অতিক্রম করে সোহেল ছুটে আসে প্রেমিকার সঙ্গে দেখা করতে।

এরপর দেখা-দেখির পর্বশেষে মৌসুমী তার প্রেমিক সোহেলকে নিয়ে স্থানীয় কাজীর বাড়িতে যায়। সেখানে মৌসুমি তার পূর্বের স্বামীকে ডির্ভোস দিয়ে নতুন প্রেমিক সোহেলের সঙ্গে বিয়ে রেজিষ্ট্রি করে। ওইদিন সন্ধ্যায় তাকে বাড়িতে নিয়ে আসলে সোহেল জানতে পারে তার প্রেমিকার ২টি সন্তান আছে। এমন প্রতারণা বুঝে কেটে পড়ার চেষ্টা করে সোহেল। কিন্তু এলাকার কতিপয় যুবক তাদেরকে পাকড়াও করেন।

সোহেলকে আটকে রেখে এলাকার স্থানীয় গন্যমান্য ব্যক্তিদের উপস্থিতিতে সালিশ বৈঠকের মাধ্যমে তাদের স্থানীয় মৌলভী দ্বারা বিয়ে পড়ানো হয়।

ধাপেরহাট ইউনিয়ন পরিষদ (ইউপি) সদস্য ও স্থানীয় বাসিন্দা একরামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তাদের বিয়ে হয়েছে সেটি লোকমুখে শুনেছি। তবে সালিশ বৈঠকে আমাকে ডাকা হয়নি।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version