দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পেয়ার আহাম্মদ চৌধুরী, ফেনী জেলা প্রতিনিধি: ফেনীর পরশুরামের মির্জানগরের স্থানীয় একটি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়ুয়া শিশু শিক্ষার্থীকে যৌন হয়রানীর অভিযোগে গৃহশিক্ষক হাফেজ মো. অফাজ উদ্দিন(২৫) কে আটক করে পুলিশে সোপর্দ করে স্থানীয় এলাকাবাসী।

রবিবার(২২ মে) সন্ধ্যায় পরশুরামের মির্জানগর ইউনিয়নের ২নং ওয়ার্ড মধুগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে।

অভিযুক্ত হাফেজ মো. আফাজ উদ্দিন উপজেলার মির্জানগর ইউনিয়নের মেলাঘর গ্রামের আবু বক্করের ছেলে।

ভুক্তভোগী শিক্ষার্থীর পারিবারিক সূত্রে জানা যায়, রবিবার সন্ধ্যায় গৃহশিক্ষক হাফেজ মো. আফাজ উদ্দিন মধুগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণীতে পড়ুয়া শিশু শিক্ষার্থীকে প্রাইভেট পড়াতে যান। এসময় সে ওই ছাত্রীকে যৌন হয়রানী করলে ছাত্রী চিৎকার শুনে তার মা দৌড়ে এসে কক্ষে প্রবেশ করেন। এসময় শিশু শিক্ষার্থী মাকে জড়িয়ে ধরে হাউমাউ করে কান্না শুরু করে। ছাত্রীর মা কি হয়েছে জানতে চাইলে সে জানায় গৃহশিক্ষক আফাজ উদ্দিন তার লজ্জা স্থান সহ শরীরের বিভিন্ন স্থানে হাত দেওয়ার চেষ্টা করে এবং এইসব কাউকে বললে তাকে গলাটিপে মেরে ফেলবে বলে হুমকি দেন।
মেয়ের কাছ থেকে ঘটনার বিস্তারিত জেনে ছাত্রীর মা চিৎকার দিয়ে আশেপাশের লোকজনকে ডেকে অভিযুক্ত গৃহশিক্ষককে আটকে রাখেন। পরে এলাকাবাসী ৯৯৯-এ ফোন দিলে পরশুরাম মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থালে আসলে আফাজ উদ্দিন কে পুলিশের হাতে সোপর্দ করা হয়।

এলাকাবাসী জানায়, অভিযুক্ত গৃহশিক্ষক হাফেজ আফাজ উদ্দিনের বিরুদ্ধে একাধিক ছাত্রকে বলাৎকারের অভিযোগ রয়েছে।

পরশুরাম মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. সাইফুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গৃহশিক্ষক হাফেজ মো. আফাজ উদ্দিনকে গ্রেফতার করা হয়েছে। এই ঘটনায় ছাত্রীর মা বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন আইনে পরশুরাম মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন।

‘ছবিতে এলাকাবাসীর হাতে আটক হাফেজ আফাজ উদ্দিন’

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version