দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ বাবুল হোসেন:
জয়পুরহাটের পাঁচবিবিতে জয়পুরহাট-১ আসনের সংসদ সদস্য ও স্বরাষ্ট্র মন্ত্রনালয় বিষয়ক সংসদীয় স্থায়ী কমিটির সদস্য আলহাজ্ব এ্যাডভোকেট সামছুল আলম দুদু এমপি আয়োজনে ৩৯তম ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
আজ বৃহস্পতিবার বিকেলে ঢাকাইয়া পট্টিস্থ নিজ বাসভবনে প্রতি বছরের ন্যায় বিভিন্ন শ্রেণি পেশার মানুষেদের নিয়ে এ ইফতার মাহফিলের আয়োজন করা হয়।
ইফতার মাহফিলে প্রধান অতিথি হিসাবে আলহাজ্ব সামছুল আলম দুদু এমপি উপস্থিত ছিলেন। এসময় তিঁনি বলেন আমি দীর্ঘ ৩৯ বছর থেকে জয়পুরহাটের পারিবারিক ভাবে ইফতার গরীব অসহায় মানুষের প্রতিদিন ইফতার বিতরণ করি। ঐসবব মানুষদের মাঝে ইফতার বিতরণ করতে পেরে আনন্দ ও শান্তি পাই। নআমি যত দিন বেঁচে থাকবো ততদিন এই রোজার মাসে ইফতার বিতরণ করে যাবো।
ইফতার আরো আরো উপস্থিত ছিলেন জয়পুরহাট জেলা আওয়ামীলীগের সহ সভাপতি জাহেদুল ইসলাম বেনু, উপজেলা আওয়ামীলীগের সভাপতি আবু বক্কর সিদ্দিক মন্ডল, সাধারণ সম্পাদক ও ৭নং কুসুম্বা ইউনিয়নের চেয়ারম্যান জিহাদ মন্ডল, উপজেলা ভাইস চেয়ারম্যান সোহরাব হোসেন মন্ডল, মোহাম্মদপুর ইউপি চেয়ারম্যান রবিউল ইসলাম পিন্টু, উপজেলা আওয়ামীলীগের সাবেক সহ সভাপতি মহির উদ্দিন মন্ডল, পৌর আওয়ামীলীগের সভাপতি এসকে আব্দুল হক, পৌর কাউন্সিলর আনিছুর রহমান বাচ্চু, সাবেক কাউন্সিলর খালেকুল ইসলাম বকুল সহ জেলা উপজেলা ও পৌর আওয়ামীলীগে সকল নেতা কর্মিরা উপস্থিত ছিলেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version