দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

শেখ জহিরুল ইসলাম, নান্দাইল (ময়মনসিংহ):
ময়মনসিংহের নান্দাইল উপজেলার চন্ডীপাশা ইউনিয়নের দক্ষিণ বাশঁহাটি গ্রামের মৃত চাঁন মিয়ার পুত্র বোরহান উদ্দিনের বাড়িতে বুধবার (২০ এপ্রিল) ভোরে এক ভয়াবহ বিস্ফোরনে আধাপাকা বাড়ি বিধ্বস্ত সহ ২জন মহিলা ঘটনাস্থলে নিহত হয়। এলাকাবাসী জানান, বোরহান উদ্দিন প্রায় দীর্ঘদিন ধরে এই আতশবাজি তৈরি করে আসছে। বিভিন্ন এলাকার মহিলা শ্রমিক এই কারখানায় কাজ করে থাকে। তার এই ধারাবাহিকতায় গত রাতেও ২জন মহিলা শ্রমিক আতশবাজি তৈরি কাজে ব্যস্ত ছিলেন। হঠাৎ ভোর রাতে বজ্রপাতের শব্দে আতশবাজির গুদামে ভয়াবহ বিস্ফোরন ঘটে। এতে করে দুইজন মহিলার শ্রমিক নিহত হয় সেই লাশ বিধ্বস্ত অবস্থায় উদ্ধার করে নান্দাইল মডেল থানার পুলিশ ও নান্দাইল ফায়ার সার্ভিস কর্মকর্তারা।

জানা যায় মহিলা শ্রমিক একই গ্রামের আবুল হোসেনের স্ত্রী নাসিমা আক্তার (৩০) ও আবদুল গনির স্ত্রী আফিলা বেগম (৫০) ঘটনাস্থলেই নিহত হয় এবং বিস্ফোরনে আধাপাকা টিনের ঘরের তিনটি রুম সম্পূর্ন বির্ধ্বস্ত হয়ে যায়।

উক্ত বিস্ফোরনের ঘটনা পরিদর্শন করেন
গৌরিপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ মোস্তাফিজুর রহমান, নান্দাইল উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ আবুল মনসুর, অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ সহ প্রশাসনিক বিভিন্ন সংস্থার কর্মকর্তারা সেই সাথে নান্দাইল ফায়ার সার্ভিস কর্মীরা দুর্ঘটনাস্থল থেকে ছিন্ন-বিচ্ছিন্ন অবস্থায় দুই মহিলা শ্রমিকের লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কিশোরগঞ্জ জেলা সদর মর্গে প্রেরণ করেছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মিজানুর রহমান আকন্দ জানান, আমি এখনও ঘটনাস্থলে আছি বিস্তারিত পরে জানানো হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version