শন্তানহারা রোনালদোকে ছাড়া ম্যানচেস্টার ইউনাইটেড লিভারপুলের সামনে টিকতেই পারলনা। অ্যানফিল্ডে মঙ্গলবার রাতে প্রিমিয়ার লিগে ম্যাচজুড়ে আধিপত্য ধরে রেখে ৪-০ গোলে জিতেছে লিভারপুল। ম্যাচে সালাহ জোড়া গোল ছাড়া জালের দেখা পেয়েছেন দলটির আক্রমণত্রয়ী বাকি দুজনও, লুইস দিয়াস ও সাদিও মানে।

ম্যাচের পঞ্চম মিনিটে দলকে এগিয়ে নেন সালাহ। ২২ মিনিটে সালার পাস থেকে গোলের ব্যবধান দ্বিগুন করেন সাদিও মানে। ৬৮ মিনিটে মানের পাস থেকে এবার লিভারপুলকে ৩-০ গোলে এগিয়ে নেন লুইস দিয়াস। ম্যাচের ৮৫ মিনিটে চতুর্থ গোল করেন সালাহ।

পর্তুগিজ তারকার কাঁধে চেপে শীর্ষ চারে থেকে লিগ শেষ করার আশায় ছিল দলটি। কিন্তু নবজাতক ছেলেকে হারিয়ে রোনালদো নিজেই আজ দিশেহারা। দলের সেরা তারকাকে ছাড়া ইউনাইটেড পারল না ন্যুনতম লড়াইটুকুও করতে। চ্যাম্পিয়ন্স লিগের আগোমী আসরে তাদের খেলার সম্ভাবনাও আরও মিইয়ে গেল।

লিগে গত শনিবার নরিচ সিটির বিপক্ষে ক্রিস্তিয়ানো রোনালদোর হ্যাটট্রিকে ৩-২ গোলে জিতেছিল ইউনাইটেড। গত মাসে টটেনহ্যাম হটস্পারের বিপক্ষেও তিন গোল করেছিলেন তিনি। এ জয়ের ফলে লিভারপুল ৩২ ম্যাচের ৭৬ পয়েন্ট নিয়ে শীর্ষে উঠে গেল। এক ম্যাচ কম খেলে ৩১ ম্যাচে ৭৪ পয়য়েন্ট নিয়ে দ্বিতীয় স্থানে ম্যানচেস্টার ইউনাইটেড।

Share.
Leave A Reply

Exit mobile version