দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

এম এইচ রনি, নীলফামারী জেলা প্রতিনিধি :
নীলফামারীর জলঢাকা পৌরসভা সহ উপজেলার ১১টি ইউনিয়নে বছরব্যাপী ফ্রি নারী স্বাস্থ্য সেবা ক্যাম্পের উদ্যোগ নিয়েছে অরাজনৈতিক সেবামুলক প্রতিষ্ঠান ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন।
শনিবার (১৯/মার্চ) সকাল থেকে দিনব্যাপী অনুষ্ঠিত এ নারী স্বাস্থ্য সেবা ক্যাম্পের উদ্বোধন করেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রেজওয়ানুল কবির সজিব।
এ উপলক্ষে উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, আন্তর্জাতিক যুদ্ধাপরাধ ট্রাইবুনালের সাবেক প্রসিকিউটর ও ফাউন্ডেশনের চেয়ারম্যান ব্যারিস্টার ড. তুরিন আফরোজ।
এসময় তুরিন আফরোজ বলেন, বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার বিভিন্ন উন্নয়নের পাশাপাশি দেশের মানুষ যেন সুস্থ্য থাকেন, সেজন্য স্বাস্থ্য সেবার মান উন্নয়নে কাজ করে যাচ্ছে আর ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশন সরকারের এ কার্যক্রমে সহযোগীতার জন্য এ অঞ্চলের অবহেলিত নারীদের স্বাস্থ্য সেবায় বছরব্যাপী ক্যাম্পের আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করা হলো।

এসময় উপস্থিত ছিলেন, ব্যারিস্টার তুরিন আফরোজ ফাউন্ডেশনের প্রধান সমন্বয়ক এনামুল হক, শিক্ষক সংঘের সভাপতি অনিল কুমার রায়, সহ সভাপতি শাহ আলম চৌধুরী স্বাধীন, সাধারণ সম্পাদক সফিয়ার রহমান, সাংগঠনিক সম্পাদক নুরুজ্জামান, সনাতন সম্প্রীতি সংঘের সভাপতি রণজিৎ কুমার রায় ও সাধারণ সম্পাদক অনিল চন্দ্র রায় সহ সকল কর্মীরা উপস্থিত ছিলেন।
ফ্রি স্বাস্থ্য সেবা ক্যাম্পেইনে সকাল থেকে দিনব্যাপী দুই শতাধিক রোগী চিকিৎসা সেবা গ্রহণ করেছেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version