দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

ইবি প্রতিনিধি:
ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিটের নির্বাচনী তফসিল ঘোষণাকে কেন্দ্র করে সংবাদ সম্মেলন করেছে কেন্দ্র ঘোষিত ইবি বঙ্গবন্ধু পরিষদ। শনিবার বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয়ের অনুষদ ভবনের শিক্ষক লাউঞ্জে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

জানা গেছে, গত ২৭ ফেব্রুয়ারি ইবি বঙ্গবন্ধু পরিষদ শিক্ষক ইউনিট নির্বাচনের জন্য খসড়া ভোটার তালিকা প্রকাশ করে। এতে কেন্দ্র ঘোষিত বঙ্গবন্ধু পরিষদের শিক্ষক নেতাদের নামসহ মোট ২৩০ জন শিক্ষকের নাম উল্লেখ করা হয়। ফলে বিষয়টি নিয়ে আপত্তি প্রকাশ করে সংবাদ সম্মেলন করেছেন কেন্দ্র ঘোষিত বঙ্গবন্ধু পরিষদ। সম্মেলনে লিখিত বক্তব্য পেশ করেন বঙ্গবন্ধু পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর ড. মাহবুবুল আরফিন।

এসময় তিনি বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে রাষ্টীয় উন্নয়নের গতিধারা ও বিশ্ব পরিমন্ডলে বাংলাদেশের অর্জনসমূহকে নস্যাৎ ও প্রশ্নবিদ্ধ করার অশুভ উদ্দেশ্য এবং বিশ্ববিদ্যালয়ের একাডেমিক পরিবেশ বিনষ্ট করার মানসে ক্যাম্পাস পরিমন্ডলে একটি অনুপ্রবেশকারী ও সুবিধালোভী চক্র অপচেষ্টায় লিপ্ত। চক্রটি ছদ্মনামে বিশ্ববিদ্যালয়ে শিক্ষক-কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষার্থীগণকে বিভ্রান্ত ও আদর্শচ্যুত করতেও তৎপর।

তিনি আরও বলেন, বঙ্গবন্ধু পরিষদ ইবি শাখা চক্রটির অশুভ ফাঁদে না জড়ানোর জন্য সংশ্লিষ্ট সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারীদের আহ্বান জানাচ্ছি। পাশাপাশি অনুপ্রবেশকারী ও সুবিধালোভী মহলকে অশুভ তৎপরতা থেকে বিরত থাকার জন্য অনুরোধ করছি।

কেন্দ্র ঘোষিত বঙ্গবন্ধু পরিষদের সভাপতি (ভারপ্রাপ্ত) ও প্রক্টর ড. জাহাঙ্গীর হোসেন জানান, আমরা তো ওই সংগঠনের সদস্যই না। আমরা ২রা মার্চ তাদের আপত্তি জানানোর নির্ধারিত সময়ের আগেই সভাপতি ও সাধারণ সম্পাদক মিলে এ বিষয়ে আপত্তি জানিয়েছি। এবং তারা কিভাবে এটা করলো জানতে চেয়েছি। এ বিষয়ে কেন্দ্রীয় নেতৃবৃন্দকেও অবগত করেছি আমরা।

সংবাদ সম্মেলনে বঙ্গবন্ধু পরিষদের ভারপ্রাপ্ত সভাপতি অধ্যাপক ড. জাহাঙ্গীর হোসেনের সভাপতিত্বে অধ্যাপক ড. আনোয়ার হোসেন, অধ্যাপক ড. মামুনুর রহমান, অধ্যাপক ড. দেবাশীষ শর্মা, অধ্যাপক ড. শাহজাহান মন্ডল প্রমুখ উপস্থিত ছিলেন।

এ বিষয়ে নির্বাচনী তফসিলের সদস্য সহযোগী অধ্যাপক কে. এম. শরফুদ্দিন জানান, আগামী ১৪ মার্চ বঙ্গবন্ধু পরিষদের শিক্ষক ইউনিট নির্বাচন অনুষ্ঠিত হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version