দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

জবি প্রতিনিধি : জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে (জবি) পুনরায় সশরীরে ক্লাস ও সেমিস্টার পরীক্ষা চালুর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।বিশ্ববিদ্যালয়ের ডীনস্ কমিটির সিদ্ধান্ত অনুযায়ী আগামী ২২ ফেব্রুয়ারি থেকে সশরীরে শিক্ষা কার্যক্রম শুরু হবে। তবে ১ম বর্ষ ১ম সেমিস্টারের শিক্ষার্থীদের ক্লাসের সময়সূচি এখনো নির্ধারিত হয়নি।

বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মোঃ ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, গত ১৭ফেব্রুয়ারি অনুষ্ঠিত ডীনস্ কমিটির সভার সিদ্ধান্তের প্রেক্ষিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ে আগামী ২২ফেব্রুয়ারি থেকে স্বাস্থ্যবিধি অনুসরণপূর্বক সশরীরে ক্লাস এবং চলমান সেমিস্টার পরীক্ষা যথারীতি চালু থাকবে।

আরও বলা হয়, ২০২০-২০২১ শিক্ষাবর্ষের ১ম বর্ষ ১ম সেমিস্টারে ভর্তিকৃত শিক্ষার্থীদের ক্লাস শুরুর তারিখ পরবর্তীতে জানানো হবে।

প্রসঙ্গত, দেশে করোনা সংক্রমণ বাড়তে থাকার বিষয়টি বিবেচনায় স্কুল,কলেজ ও সমমানের শিক্ষাপ্রতিষ্ঠানগুলো দুই সপ্তাহের জন্য বন্ধ রাখার সিদ্ধান্ত নিয়েছিল সরকার । এরই প্রেক্ষিতে গত ২১শে জানুয়ারি এক জরুরী মিটিংয়ে জগন্নাথ বিশ্ববিদ্যালয়েও দুই সপ্তাহের জন্য সশরীরে একাডেমিক কার্যক্রম বন্ধ রাখার সিদ্ধান্ত নেয় কর্তৃপক্ষ।

তবে পরবর্তীতে সরকার শিক্ষা প্রতিষ্ঠান আরও দুই সপ্তাহ বন্ধ রাখার সিদ্ধান্ত নেওয়ায় জগন্নাথ বিশ্ববিদ্যালয়েও বেড়েছিল বন্ধের মেয়াদ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version