দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাসলিমুল হাসান সিয়াম,গাইবান্ধা প্রতিনিধি:গাইবান্ধা জেলা বারের সদস্য অ্যাড. সাজু মিয়ার উপর সন্ত্রাসী হামলা ও তাঁর পিতাকে হত্যার ঘটনায় আসামিরা গ্রেফতার না হওয়ায় জেলা বার অ্যাসোসিয়েশন চরম উদ্বেগ প্রকাশ করে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে। অবিলম্বে আসামিদের গ্রেফতার, সুষ্ঠু ও নিরপেক্ষ তদন্ত করে ন্যায় বিচার নিশ্চিতের দাবিতে রোববার (১৩ ফেব্রুয়ারি) একদিনের স্বতঃস্ফুর্ত কর্মবিরতি পালন করেন গাইবান্ধা জেলা বারের আইনজীবীরা। একই দাবিতে গোবিন্দগঞ্জ আইনজীবী সমিতিও কর্মবিরতি পালন করে।

জেলা বার অ্যাসোসিয়েশন সাধারণ সম্পাদক অ্যাড. সিরাজুল ইসলাম বাবু বলেন, আইনজীবীর উপর সন্ত্রাসী হামলা ও তাঁর পিতা নিহত হওয়ার ঘটনায় চিহ্নিত আসামিদের বিরুদ্ধে থানায় মামলা হলেও পুলিশ আসামি গ্রেফতারে উদাসিন রয়েছে। তিনি অবিলম্বে আসামিদের গ্রেফতার ও ঘটনার সুষ্ঠু ন্যায় বিচারের দাবি জানান।

উল্লেখ্য, ২১ জানুয়ারি সকালে জমি সংক্রান্ত বিরোধ মেটাতে গিয়ে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার শালমারা ইউনিয়নের ঘুঘাগাড়ামারা গ্রামে প্রতিপক্ষের লোকজনের হামলায় ওই গ্রামের হাফিজার রহমান (৬৫), তাঁর ছেলে গাইবান্ধা বার অ্যাসোসিয়েশনের সদস্য সাজু মিয়া (৩৫) ও সাদেক আলীর ছেলে অপর শিক্ষানবীশ আইনজীবী আব্দুর রশিদ (৩২) সহ ৬ জন গুরুতর আহত হন। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে চিকিৎসার জন্য গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। এর মধ্যে মাথায় গুরুতর আঘাতপ্রাপ্ত হাফিজার রহমান ও তার ছেলে অ্যাড. সাজু মিয়ার শারীরিক অবস্থার অবনতি হলে তাদের দুজনকে উন্নত চিকিৎসার জন্য বগুড়া শহিদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ (শজিমেক) হাসপাতালে পাঠানো হয়। ওইদিন রাত ৯টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় হাফিজার রহমান মারা যান। এ ঘটনায় ২৩ জানুয়ারি ওই গ্রামের শাহজাহান আলী মেম্বর, আইনুল ইসলাম ও ঠা-া মিয়াসহ ১৬ জনের বিরুদ্ধে গোবিন্দগঞ্জ থানায় মামলা করেন নিহত হাফিজার রহমানের আরেক ছেলে রাজু মিয়া।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version