দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

এম এইচ রনি, নীলফামারী জেলা প্রতিনিধি:

সীমানা জটিলতার কারণে দীর্ঘ ১০ বছর পর সপ্তম ধাপের ইউনিয়ন পরিষদ নির্বাচন আজ ৭ ফেব্রুয়ারী অনুষ্ঠিত হলো নীলফামারী সদর উপজেলার কুন্দপুকুর ও ইটাখোলা ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোট গ্রহণ চলছে এখন ভোট গণনা ।

সদর উপজেলা নির্বাচন অফিসের তথ্য অনুযায়ী, কুন্দপুকুর ও ইটাখোলা ইউনিয়নে ১৮ টি এবং রামনগড় ইউনিয়নের স্থগিত ২ নং ওয়ার্ডে ১ টি ভোট কেন্দ্রের প্রিজাইডিং অফিসাররা নিযুক্ত আনছার ও পুলিশ নিয়ে শুধুমাত্র ব্যলট পেপার ছাড়া অন্যান্য নির্বাচনী সরঞ্জাম সহ নিজ নিজ কেন্দ্রে উপস্থিত থেকে দায়িত্ব পালন করছেন।

উক্ত নির্বাচনে ৪৬ হাজার ২ শত ৯৪ জন এবং রামনগড় ইউনিয়নের ২ নং ওয়ার্ডের ২ হাজার ২ শত ১১ জন ভোটার তাদের ভোটাধীকার প্রয়োগ করেন সকাল ৮ টা থেকে বিকাল ৪ টা পর্যন্ত। এরমধ্যে ইটাখোলা ইউনিয়নের ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২২ হাজার ৩ শত ৭২ জন। আওয়ামী লীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সহ চেয়ারম্যান প্রার্থী ৬ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ২৬ জন ও সাধারণ সদস্য পদে ৫২ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

কুন্দপুকুর ইউনিয়নে ৯টি ওয়ার্ডে মোট ভোটার সংখ্যা ২৩ হাজার ৯ শত ২২ জন। চেয়ারম্যান পদে ৫ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ১৬ জন ও সাধারণ সদস্য পদে ৫০ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

সদর উপজেলা নির্বাচন অফিসার ও রিটার্নিং কর্মকর্তা মোঃ আবতাবউজ্জামান বলেন, দুইটি ইউনিয়ন পরিষদ নির্বাচন অনুষ্ঠিত হচ্ছে। নির্বাচন সুস্থ ও শান্তিপুর্ণ করতে চার স্তর বিশিষ্ঠ নিরাপত্তা ব্যবস্থা গ্রহণ করা হয়েছে । কেন্দ্রে প্রিজাইডিং অফিসার ব্যতিত কেউ মোবাইল ফোন ব্যবহার করতে পারবে না। নির্বাচনকে ঘিরে চেয়ারম্যান ১১ জন, সংরক্ষিত মহিলা সদস্য পদে ৪২ জন ও সদস্য পদে ১০২ জন এবং রামনগড় ইউনিয়নের ২ নং ওয়ার্ডে ৩ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করছেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version