দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

ইবি প্রতিনিধি-
ক্যাম্পাসের ক্রিয়াশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর জোটবদ্ধ সংগঠন ‘ইসলামী বিশ্ববিদ্যালয় সামাজিক ও সাংস্কৃতিক মঞ্চ’ (ঐক্যমঞ্চ) এর নতুন কমিটি গঠিত হয়েছে। এতে রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি আখতার হোসেন আজাদ আহ্বায়ক ও আবৃত্তি আবৃত্তির সভাপতি নুরুল্লাহ মেহেদী সদস্য সচিব নির্বাচিত হয়েছেন। আগামী ৩০ জুন পর্যন্ত তারা এ দায়িত্ব পালন করবেন। সোমবার সংগঠন থেকে প্রেরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, বিশ্ববিদ্যালয় থিয়েটারের সভাপতি অনি আতিকুর রহমান, সাধারণ সম্পাদক এনামুল হক, রোটার‌্যাক্ট ক্লাবের সাধারণ সম্পাদক জামিউল ইকবাল, আবৃত্তি আবৃত্তি’র সাধারণ সম্পাদক হাওয়াতে জান্নাত, তারুণ্য’র সভাপতি সাকির হোসেন, সাধারণ সম্পাদক আব্দুল করিম, চলচ্চিত্র সংসদের সভাপতি গৌতম কে শুভ, সাধারণ সম্পাদক শোভন দাস, লণ্ঠন’র সভাপতি আব্দুর রউফ, সাধারণ সম্পাদক আলমগীর হোসেন, ক্যাপ’র সভাপতি মহব্বত ফয়সাল, সাধারণ সম্পাদক নাজনীন সুলতানা মেঘ, বুনন’র সভাপতি রাফিউল ইসলাম, সাধারণ সম্পাদক সোলায়মান হোসেন শাওন, ইসলামী বিশ্ববিদ্যালয় সাহিত্য সংসদ সভাপতি আতিকুর রহমান অনি, সাধারণ সম্পাদক আইনুন নাহার, রক্তিমা’র সভাপতি সাকিব সারোয়ার, সাধারণ সম্পাদক এইচ এম আরাফাত, দুর্বার বাংলাদেশ’র তাসকিন হাবিব আকাশ, সিওয়াইবি সভাপতি মোস্তাফিজুর রহমান, সাধারণ সম্পাদক শাহেদ আহমেদ, ল’ এওয়ারনেস সভাপতি সারোয়ার জাহান শিশির ও সাধারণ সম্পাদক আনিসুর রহমান চৌধুরী।

প্রসঙ্গত, ইবি ক্যাম্পাসে ক্রিয়াশীল সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোকে একত্রিত করে সৃজনশীল কর্মকান্ডের পরিবেশ বজায় রাখতে ২০২০ সালের ২৭ নভেম্বর ঐক্যমঞ্চের যাত্রা শুরু হয়। ক্যাম্পাসে সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলোর ঐক্যবদ্ধ প্রতিনিধিত্ব নিশ্চিতকরণ, পারস্পারিক ভ্রাতৃত্ব বৃদ্ধি, সামাজিক-সাংস্কৃতিক অঙ্গনকে রাজনীতির প্রভাবমুক্তকরণ ও নিজেদের দাবি-দাওয়া আদায়ের পাশাপাশি ক্যাম্পাসে সৃজনশীল, মানবিক ও সাংস্কৃতিক কর্মকান্ডের প্রসারে কাজ করে যাচ্ছে এই ঐক্যমঞ্চ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version