দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র এয়ারপোর্ট থানার কালাগুল পুলিশ ক্যাম্পের মানবিক কনস্টেবল মোঃ নাজির আহমেদকে জনসভার আয়োজন করে বিদায় সংবর্ধনা দিয়েছে বৃহত্তর সাহেবের বাজার এলাকাবাসীর সাধারণ জনগণ।

বৃহস্পতিবার (২০ জানুয়ারী) সন্ধ্যায় স্হানীয় সাহেবের বাজারে তাকে এই সংবর্ধনা প্রদান করা হয়েছে।

জানা গেছে,সিলেট মেট্রোপলিটন পুলিশ (এসএমপি)’র এয়ারপোর্ট থানার সাহেবের বাজারস্হ কালাগুল পুলিশ ক্যাম্পে দীর্ঘদিন ধরে পুলিশ কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন মোঃ নাজির আহমেদ।এয়ারপোর্ট থানা থেকে তাকে খুলনা মেট্রোপলিটন পুলিশে বিধি মোতাবেক বদলী করা হচ্ছে। তার এই বদলী হওয়ার সংবাদে সাধারণ মানুষের মধ্যে একধরনের বিষন্ন অনুভূতি কাজ করছে।দীর্ঘদিন ধরে সাহেবের বাজারে পুলিশ কনস্টেবল হিসেবে সাধারণ মানুষের মন জয় করেছিলেন তিনি।

কর্মরত সময়ে তার সততা,দায়বদ্ধতা ও মানবিক কার্যক্রমের মাধ্যমে “পুলিশ জনগণের বন্ধু” এই কথারই তিনি বাস্তব প্রতিফলন ঘটিয়েছিলেন।একজন পুলিশ কনস্টেবল হলেও সাধারণ মানুষের খুব কাছাকাছি গিয়ে তিনি সবার মন জয় করতে পেরেছিলেন।পুলিশ সম্পর্কে মানুষের মাঝে ইতিবাচক সাড়া ফেলেছেন কনস্টেবল মোঃ নাজির আহমেদ। আজ সাহেবের বাজারে তার বিদায় সংবর্ধনায় জনপ্রতিনিধি ও সাধারণ মানুষের বিপুল উপস্থিতি তার প্রতি যে ভালোবাসা,তারই বহিঃপ্রকাশ ঘটেছে।বিদায় সংবর্ধনায় উপস্থিত ছিলেন এসএমপি’র এয়ারপোর্ট থানা কমিউনিটি পুলিশিং কমিটির ভারপ্রাপ্ত সভাপতি মোঃ ইকলাল আহমেদ,বিশিষ্ট রাজনৈতিক ব্যক্তিত্ব ডা.জালাল আহমেদ,খাদিমনগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড সদস্য মোঃ আনসার আলী,সাহেবের বাজার ব্যবসায়ী সমিতির প্রচার সম্পাদক মোয়াজ্জিন মোঃ আব্দুল মনাফ,বিশিষ্ট মোরব্বি মোঃ আজিজুর রহমান,মোঃ মকবুল হোসেন,সাহেবের বাজার প্রবাসী সমিতির সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ নাজিমুল ইসলাম নাদিম,বাফুফের রেফারি হেল্লু,সাহেবের বাজার গ্রীণহিল কিন্ডারগার্টেনের সহকারী শিক্ষক মোঃ সাইদুর রহমান,খাদিমনগর ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃআবুল কালাম,সাংগঠনিক সম্পাদক সালমান আল-হারুন,সাহেবের বাজারের ব্যবসায়ী আব্দুল বারিক,উপেন্দ্রু ঘোষ প্রমুখ।

সংবর্ধনায় দেয়া এক বক্তব্যে পুলিশ কনস্টেবল মোঃ নাজির আহমেদ সাহেবের বাজার এলাকার সর্বস্তরের মানুষের কাছে কৃতজ্ঞতা প্রকাশ করে তার জন্য সকলের কাছে দোয়া প্রার্থনা করেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version