দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

ইবি প্রতিনিধি-
বাংলাদেশ কমিউনিস্ট পার্টির সম্পাদক সরদার রুহীন হোসেন প্রিন্স বলেছেন, ‘আজ দেশের রাজনীতিতে নীতি নাই। গণতন্ত্র আজ নির্বাসিত। কর্তৃত্ববাদী শাসন ও স্বৈরাচারী প্রবণতা আমাদের ঘাড়ে চাপিয়ে দেওয়া হয়েছে। ফলে দেশবাসীর মগজে একধণের ভয় জেঁকে বসে আছে।’ সোমবার (২০ ডিসেম্বর) ছাত্র ইউনিয়ন ইসলামী বিশ্বববিদ্যালয় সংসদের ১৬তম সম্মেলন উপলক্ষে আলোচনাসভায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

এসময় তিনি বলেন, ‘সরকারী দলে থাকা নেতাকর্মীদের যেন অর্থ কামাই করাই প্রধান কাজ হয়ে দাঁড়িয়েছে। যেকোন ভাবে ক্ষমতায় যাওয়াই যেন তাদের লক্ষ্য। দেশের বুদ্ধিজীবীরাও দলকানায় পরিণত হয়েছে। গণতন্ত্রহীন সমাজই আমাদের এখানে নিয়ে গেছে। আমাদের কাজ এই সিস্টেম বদল করা। যতক্ষণ পর্যন্ত নীতিহীন রাজনীতির বিপরীতে নীতিনিষ্ঠ রাজনীতি প্রতিষ্ঠিত হতে না পারবে ততক্ষণ দেশের এই সংকট কাঁটবে না।’

সোমবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের বাংলা মঞ্চে জাতীয় সংগীত ও দলীয় সংগীতের মধ্য দিয়ে সম্মেলন শুরু হয়। সংগঠনটির ইবি সংসদের সাধারণ সম্পাদক জিকে সাদিকের সভাপতিত্বে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন ব্যবস্থাপনা বিভাগের অধ্যাপক ড. সাইফুল ইসলাম, ছাত্র ইউনিয়নের কেন্দ্রীয় সংসদের সভাপতি ফয়েজ উল্লাহ, সিপিবির ঝিনাইদহ শাখা সভাপতি রবিউল আলম খোকন, সাধারণ সম্পাদক স্বপন বাগচী ও ঝিনাইদহ উদীচীর সভাপতি কে এম শরীফ। স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম সাধারণ সম্পাদক রুমি নোমান। পরে দুপুর তিনটায় মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version