দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

৫ম ধাপে জয়পুরহাট জেলার পাঁচবিবি উপজেলার ধরঞ্জি ইউনিয়নে আগামি ৫ই জানুয়ারী ইউনিয়ন পরিষদ নির্বাচনে ৮ নং (পাড়ইল-কাচনা)ওয়ার্ডের ইউপি সদস্য পদে পুনরায় নির্বাচিত হয়ে ওয়ার্ডের অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে চান মোঃ মনোয়ার হোসেন ।

তিনি ২০১৬ সালে প্রথমবার টিউবওয়েল প্রতীক নিয়ে নির্বাচন করে প্রথমবার ইউপি সদস্য নির্বাচিত হন।

সেই সময় তিনি নির্বাচিত হয়ে এলাকার ছোট্ট ছোট্ট রাস্তা, কালভার্ট, মসজিদ মন্দিরসহ শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন করেন। তিনি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের অনুপস্থিতিতে অধিকাংশ সময় ভারপ্রাপ্ত চেয়ারম্যানের দায়িত্ব পালন করেন।

ইউপি সদস্য নির্বাচিত হয়ে কোন প্রকার উৎকোচ ছাড়াই এলাকার দুঃস্থ, অসহায় মানুষের সাহায্যে সরকারীভাবে দেওয়া ভিজিডি, ভিজিএফ, প্রতিবন্ধি, বয়স্ক ও বিধবা, মাতৃত্বভাতাগুলো করে দিয়েছেন।ওয়ার্ডে বাল্য বিবাহ , মাদক, নারী নির্যাতন ও চোরাচালান নিয়ন্ত্রনে অগ্রণী ভুমিকা পালনসহ করেছেন এলাকার অনেক রাস্তা ঘাট।

তার উল্লেখযোগ্য কাজগুলোর মধ্যে পাড়ইল ফজলুর পুকুরে, রাসেলের পুকুরে,আব্দুর রহমানের পুকুরে,পাটোয়াড়ি পাড়া রাস্তার দুই পাশে,ঠেংগাপাড়া পাকা রাস্তার দুই পাশে গাইড ওয়াল তৈরি।

এছাড়াও,কাচনা রাস্তার ব্রিক সলিং,কমিউনিটি ক্লিনিকের বেস্টনি,কড়িয়া হইতে ধরঞ্জি রাস্তার ১৩৬৫ মিটার পাকাকরণ, পাড়ইল সামসুলের বাড়ি হইতে সোহরাবের বাড়ি পর্যন্ত ইউ ড্রেন ইত্যাদি।তিনি আরো জানান,তার শাসনামলে ৫৫ জন বয়স্কভাতা,১৫ জন বিধবা ভাতা, ২৫ জন প্রতিবন্ধী ভাতা,৪৫ জন মাতৃত্বকালিন ভাতা এবং ১৫০ জন কে ভিজিডি কার্ড করে দিয়েছেন।

তিনি বলেন, আসন্ন ইউপি নির্বাচনে যদি জনগন আমাকে পুনরায় নির্বাচিত করেন তাহলে, আগামী তিন বছরের মধ্যে আমার ওয়ার্ডে শতভাগ বয়স্ক ভাতা, বিধবা ভাতা, প্রতিবন্ধিভাতা সহ অন্যান্য ভাতাগুলো প্রদান ও অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করতে কাজ করে যাবেন। তিনি ওয়ার্ডের সকল মানুষের পাশে থেকে কাজ করার অঙ্গীকার করেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version