দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

তাসলিমুল হাসান সিয়াম, গাইবান্ধা প্রতিনিধি: গাইবান্ধায় গৃহবধূকে হত্যার দায়ে এক যুবকের ফাঁসির আদেশ দিয়েছেন আদালত। বুধবার (১৫ ডিসেম্বর) দুপুরে গাইবান্ধা জেলা ও দায়রা জজ আদালতের বিচারক দিলীপ কুমার ভৌমিক এই রায় প্রদান করেন। রায় প্রদানের সময় দণ্ডপ্রাপ্ত আসামি আদালতে উপস্থিত ছিলেন।

দণ্ডপ্রাপ্ত ব্যক্তির নাম সবুজ ফকির (২৪)। বাড়ি গাইবান্ধার সুন্দরগঞ্জ উপজেলার উত্তর শাহাবাজ গ্রামে। তিনি ওই গ্রামের শাহজাহান ফকিরের ছেলে।

দুপুরে রাষ্ট্রপক্ষের আইনজীবি (পিপি) ফারুক আহম্মেদ প্রিন্স ফাঁসির আদেশ প্রদানের বিষয়টি নিশ্চিত করে বলেন, আসামি ১৬৪ ধারায় নিজের জবান বন্দিতে গৃহবধূর হত্যার দায় স্বীকার করছেন। এছাড়া আদালত স্বাক্ষ্য প্রমাণের ভিত্তিতে আসামিকে মৃত্যু পর্যন্ত ফাঁসিতে ঝুলিয়ে কার্য়কর করার আদেশ দিয়েছেন।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালে সুন্দরগঞ্জ উপজেলার র্সবানন্দ ইউনিয়ন পরিষদ থেকে বাড়ি ফেরার পথে আসামি সবুজ ফকির রুজিনা বেগমকে পথরোধ করে অকথ্য ভাষায় গালিগালাজ করে। এরপর হত্যার উদ্দেশ্যে তার (আসামির) হাতে থাকা ধারালো ছোরা দ্বারা রুজিনার পেটে স্বজোরে আঘাত করে রক্তাক্ত জখম করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। এই ঘটনায় একই সালে এপ্রিল মাসে নিহতরে রুজিনা বেগমের স্বামী জহুরুল ইসলাম সুন্দগরগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আসামি পক্ষের আইনজীবি সিরাজুল ইসলাম বাবু বলেন, তারা এই রায়ের বিরুদ্ধে উচ্চ আদালতে আপিল করবেন।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version