দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

নান্দাইল ময়মনসিংহ প্রতিনিধিঃ

পথ যেন হয় শান্তির, মৃত্যুর নয়’ এই শ্লোগানকে সামনে রেখে ময়মনসিংহের নান্দইলে নিরাপদ সড়ক চাই ২৮ তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে।

বুধবার দুপুরে নান্দাইল চৌরাস্তায় মাসুম এন্টারপ্রাইজে আলোচনা সভা, কমিটি পরিচিতি, চৌরাস্তা চত্বরে বর্ণাঢ্য র‌্যালি ও লিফলেট বিতরণের মাধ্যমে এই প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়।

নিরাপদ সড়ক চাই নান্দাইল শাখার সভাপতি আসাদুজ্জামান খানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শাকিল মাহমুদ ও সাংগঠনিক সম্পাদক মজিবুর রহমান ফয়সালের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নান্দাইল উপজেলা পরিষদ চেয়ারম্যান হাসান মাহমুদ জুয়েল।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নান্দাইল হাইওয়ে থানার ওসি মাসুদ খান, সংগঠনের উপদেষ্টা নান্দাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক এনামুল হক বাবুল,সাংবাদিক আলম ফরাজি, উপজেলা পরিষদের সাবেক ভাইস চেয়ারম্যান হাবিবুন ফাতেমা পপি, সাংবাদিক এবি সিদ্দিক খসরু, রমেশ কুমার পার্থ, প্রভাষক মাহাবুবুর রহমান বাবুল, আওয়ামী লীগ নেতা রতন ভূইয়া প্রমুখ।

এসময় সংগঠনের সিনিয়র সহ সভাপতি নূরুল কবির, মাসুদ রানা, নাজমুল হক মাসুম, যুগ্ম সম্পাদক শহিদ ভূইয়া, শফিকুল ইসলাম জুটন, জাহাঙ্গির আলম মাস্টার, মিজানুর রহমান খাঁন সহ সংগঠনের সকল সদস্য উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, সড়ক নিরাপদের আন্দোলন আমাদের সবার। আমরা সচেতন হলে সড়ক নিরাপদ হবে। বর্তমান সরকার নিরাপদ সড়ক নিশ্চিত করতে আন্তরিক ভাবে কাজ করছে। আমরা সড়কে মৃত্যু চাই না। মনে রাখতে হবে সামান্য অসতর্কতা একটি পরিবারের সারা জীবনের কান্না।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version