দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

ক্যাম্পাস প্রতিনিধ-
শিক্ষার্থীদের টিকা নিশ্চিত করে দ্রুত আবাসিক হল খোলাসহ তিন দফা দাবিতে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) প্রশাসনকে স্মারকলিপি দিয়েছে শাখা ছাত্রলীগ। বুধবার (২২ সেপ্টেম্বর) দুপুর ৩টায় ভিসি বরাবর স্মারকলিপি প্রদান করে শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা। এসময় স্মারকলিপি গ্রহণ করেন প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান।

ছাত্রলীগের তিন দফা দাবির অন্যগুলো হলো- বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন ভবন, আবাসিক হল ও খেলা মাঠসহ পুরো ক্যাম্পাস পরিষ্কার-পরিচ্ছন্ন করা এবং ইবি চিকিৎসা কেন্দ্রে কোভিড-১৯ টিকা কেন্দ্র স্থাপন করা।

ছাত্রলীগ নেতাকর্মীরা জানান, বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ শিক্ষার্থীরা নিজ নিজ জেলায় টিকা গ্রহণের আবেদন করে প্রথম ডোজ টিকা নিয়েছেন। কিন্তু হঠাৎ পরীক্ষার তারিখ ঘোষিত হওয়ায় দ্বিতীয় ডোজ না নিয়েই তারা ক্যাম্পাস ও তার আশপাশে অবস্থান নিয়ে পরীক্ষায় অংশগ্রহণ করছেন। হল বন্ধ থাকায় অনেকটা স্বাস্থ্যঝুঁকি নিয়ে তারা মেস ও বাসাবাড়িতে অবস্থান করছেন। মেয়েরা নিরাপত্তা ঝুঁকি নিয়েই এসব মেস-বাসাবাড়িতে অবস্থান করছেন। যেখানে খাদ্য সঙ্কট, আবাস সঙ্কট, লোডশেডিং নানা সমস্যা নিয়ে শিক্ষার্থীরা পরীক্ষায় অংশ নিচ্ছেন। সাধারণ শিক্ষার্থীদের কথা বিবেচনা করে আবাসিক হল খোলাসহ তিনদফা দাবিতে তারা স্মারকলিপি প্রদান করা হয়েছে।

স্মারকলিপি প্রদানকালে শাখা ছাত্রলীগ নেতা ফয়সাল সিদ্দিকী আরাফাত, তৌকির ইসলাম মাসুদ, শাহজালাল সোহাগ, বিপুল হোসেন খাঁন, আল-আমিন জোয়ার্দার, হুসাইন মজুমদারসহ অন্য নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রো-ভিসি প্রফেসর ড. মাহবুবুর রহমান বলেন, ভিসি স্যার বাইরে থাকায় আমি স্মারকলিপিটি গ্রহণ করেছি। আমরাও চাচ্ছি যতদ্রুত সম্ভব বিষয়গুলো নিশ্চিত করতে। তবুও ভিসি স্যার এলে শনিবার এটি নিয়ে বসব। আমরা যোগাযোগ করছি যদি সাস্থ্য অধিদপ্তর মেইনটেইন করতে পারে তাহলে চিকিৎসাকেন্দ্রে টিকা দেওয়ার ব্যবস্থা করব।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version