দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম এমপি বিএনপির মহাসচিবকে উদ্দেশ্য করে বলেন, ‘মির্জা ফখরুল সাহেব আওয়ামী লীগের শেকড় অনেক গভীরে। আওয়ামী লীগকে কেউ ইচ্ছে করলেই ধাক্কা দিয়ে ফেলতে পারবে না।’

আজ মঙ্গলবার নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা স্বাধীনতা চিকিৎসক পরিষদের আয়োজনে জাতীয় শোক দিবসের আলোচনা সভায় তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, আমাদের জেলা প্রশাসন পুলিশ প্রশাসনসহ আওয়ামী লীগ, ছাত্রলীগ, স্বেচ্ছাসেবক লীগসহ সবাই করোনাকালে কাজ করে যাচ্ছে। একটি দল তার মহাসচিব টেলিভিশনে অনেক কথা বলে কিন্তু করোনার মধ্যে বাংলাদেশের কোথাও একদিনও বিএনপিকে দেখা যায়নি। যারা মানুষের বিপদে থাকে না তাদের বাংলায় রাজনীতি করার কোন অধিকার নেই। গণঅভ্যুত্থানের কথ বলেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর। গণধিকৃত দল দিয়ে গণঅভ্যুত্থান সম্ভব নয়। বিএনপি আজকে গণধিকৃত দল। আপনাদের নেতা নেতৃদের পায়ের তলায় মাটি নেই। তারা দুর্নীতিতে নিমজ্জিত। বিরোধী দলে থেকে পেট্রোল বোমা দিয়ে মানুষ মেরেছেন। হাওয়া ভবন করে ওই তারেক জিয়ারা হাজার হাজার কোটি টাকা মানি লন্ডারিং করেছে। বাংলাদেশে গণঅভ্যুত্থান করবেন। গণঅভ্যুত্থান হয়েছিল ৬৯ এ বঙ্গবন্ধুর নেতৃত্বে। পূর্ব বাংলার সাড়ে সাত কোটি মানুষ তার সাথে ছিল। গণঅভ্যুত্থান হয়েছিল ৯০ এ এবং ১৫ ফেব্রুয়ারির প্রহসনের নির্বাচনের পরে শেখ হাসিনার নেতৃত্বে। গণঅভ্যুত্থান করতে সংগঠনের শক্তি লাগে মানুষের ভালোবাসা লাগে, জনগণের সম্পৃক্ততা লাগে। আপনাদের নেত্রী খালেদা জিয়া জেলে একদিন একটা বড় মিছিলও করতে পারলেন না। আপনারা গণঅভ্যুত্থানের ভয় দেখান।

পানি সম্পদ উপমন্ত্রী বলেছেন, আমি আসলাম আড়াইহাজারে কিন্তু আড়াইহাজারকে চেনাই আমার জন্য মুশকিল। কারণ আজ থেকে ২০ বছর আগের আড়াইহাজার আর এখনকার আড়াইহাজার এক নয়। রাস্তা-ঘাট, ভবন, শহীদ মিনার, লাইব্রেরী, ডাকবাংলা আছে। আমার এলাকায় ডাক বাংলা নেই কিন্তু আপনাদের এখানে জেলার চেয়েও সুন্দর উন্নত ডাক বাংলা আছে।

উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সোহাগ হোসেনের সভাপতিত্বে প্রধান আলোচক ছিলেন সংসদ সদস্য আলহাজ্ব নজরুর ইসলাম বাবু। বিশেষ অতিথি ছিলেন উপজেলা চেয়ারম্যান মুজাহেদুর রহমান হেলো সরকার ও আড়াইহাজার পৌর মেয়র আলহাজ্ব সুন্দর আলী প্রমুখ।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version