দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃরোমান বেপারী, মাদারীপুর প্রতিনিধিঃ

মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের সভাপতি শেখ ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন নিখিল এর আহবানে মাদারীপুর জেলা যুবলীগের উদ্যোগে অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

মাদারীপুর জেলা যুবলীগ সভাপতি মোঃ আতাহার সরদার এর সভাপতিত্বে ইতোপূর্বে মাদারীপুর পুরান বাজার জেলা আওয়ামীলীগ কার্যালয়ে ত্রাণ সামগ্রী বিতরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করা হয়েছে।

তার এই ধারাবাহিকতায় সোমবার (আগস্ট-২৩) দুপুরে মাদারীপুর পৌরসভার ঈদগাহ মাঠে প্রায় পাঁচশত পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণে প্রধান অতিথি ছিলেন মাদারীপুর জেলা আওয়ামীলীগ যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র মোঃ খালিদ হোসেন ইয়াদ।

এসময়ে উপস্থিত ছিলেন, মাদারীপুর জেলা যুবলীগের সহসভাপতি আবু সাইদ রিজেন,,যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন খান নাইম, সাংগঠনিক সম্পাদক সোহাগ হাওলাদার, নজরুল ইসলাম মনির, প্রচার সম্পাদক আব্বাস উদ্দীন, জনশক্তি ও কর্মসংস্হান সম্পাদক মোঃ খোকন উকিল, ,যুবলীগ সদস্য আরাফাত হাসানসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

মাদারীপুর জেলা যুবলীগ সভাপতি আতাহার সরদার বলেন, কেন্দ্রীয় যুবলীগের নির্দেশে আমরা মাদারীপুরের বিভিন্ন এলাকায় অসহায় ও দুঃস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version