দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

টাঙ্গাইল প্রতিনিধিঃ টাঙ্গাইলের নাগরপুরে রাতের আধা‌রে সরকা‌রি রাস্তা কে‌টে ফেলায় ক‌য়েক‌টি গ্রা‌মের বা‌সিন্দা‌দের উপ‌জেলার সা‌থে যোগা‌যোগ বি‌চ্ছিন্ন করার অভিযোগ উঠেছে ভাদ্রা ইউপি সদস‌্য মো. সাইফুল ইসলামের বিরুদ্ধে।

সরকারি রাস্তা কেটে ফেলায় যোগাযোগ বিচ্ছিন্ন হ‌য়ে প‌ড়ে‌ছে প্রায় ৪-৫ টি গ্রাম। সেই সা‌থে ভাঙ্গ‌নের আশংঙ্কায় র‌য়ে‌ছে অন্তত ২০ টি প‌রিবার।

সরজ‌মি‌নে, উপ‌জেলার ভাদ্রা ইউনিয়নের (ভাদ্রা- টেপরি) রাস্তার (পাতিলা পাড়া-বাদ বেহালী) সীমানায় পা‌তিলাপাড়া মসজিদের সংলগ্ন স্থানে গি‌য়ে দেখা যায়, কে বা কারা রাতের আধারে রাস্তাটি কেটে দেয়ায় শেওলাইদ, বাদ‌বেহালী, প‌া‌তিলাপাড়াসহ ক‌য়ে‌কে‌টি গ্রা‌মের যোগা‌যোগ বি‌চ্ছিন্ন হ‌য়ে প‌ড়ে‌ছে। এছাড়াও বেশ ক‌য়ে‌কে‌টি বা‌ড়ি আজ ভাঙ্গন হুমকিতে।

এলাকাবাসীর সা‌থে কথা ব‌লে জানা যায়, ২২ আগষ্ট রবিবার ভোর সকাল ৩-৪ এর সময়, এক দল দুষ্কৃতিকারীরা সরকারি রাস্তাটি কেটে দিয়েছে। শেখ এর ছেলে বাবু (৫০), দারোগ আলী শেখ এর ছেলে দবির (৫০), হাকিমুদ্দিনের ছেলে শহিম (৫১), মৃত খালেক মন্ডলের ছেলে ভাদ্রা ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মো. সাইফুল ইসলামের নেতৃত্বে আজ ভোর রাত আনুমানিক ৪টার দিকে অবৈধভাবে সরকারি রাস্তা কেটে দিয়ে পানির প্রবাহকে গতিপথ পরিবর্তনের অপচেষ্টা চালিয়েছে।

বিষয়ে ভাদ্রা ৫ নং ওয়ার্ডের ইউপি সদস্য মোঃ সাইফুল ইসলাম এর সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে এ বিষয়ে তিনি বলেন, আমি গতরাতে বাড়িতেই ছিলাম না আর গ্রামবাসীর যদি আমার বিরুদ্ধে এমন অভিযোগ দিয়ে থাকে তাহলে তো আমার বলার কিছুই নেই। তিনি ঘটনাস্থল পরিদর্শন করেছেন কিনা এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি শুনেছি, তবে ঘটনাস্থলে যেতে পারিনি।

এব‌্যাপা‌রে ৭নং ভাদ‌্রা ইউ‌নিয়‌নের চেয়ারম‌্যান মো. হা‌বিবুর রহমান হা‌বি‌ব এর সা‌থে কথা ব‌লে জানা যায়, রা‌তের আধা‌রে কে বা কারা রাস্তা‌টি কে‌টে ফে‌লে‌ছে তা‌দেরকে সনাক্ত করার চেষ্টা চল‌ছে এবং যে‌হেতু বর্ষাকাল চল‌ছে সে‌হেতু বন‌্যার পা‌নি নে‌মে যাওয়া পর্যন্ত রাস্ত‌টি মেরামত করা যা‌চ্ছে না, বন‌্যার পা‌নি নে‌মে গে‌লে খুব দ্রুত রাস্তা‌টি মেরামত করা হ‌বে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version