দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মোঃ রাসেল আহম্মেদ, বগুড়া প্রতিনিধিঃ
বগুড়ায় পরকীয়া করতে গিয়ে প্রেমিকার বাড়িতে আবু জাফর প্রামানিক (৬২) নামে এক ব্যক্তির রহস্যজনক মৃত্যু হয়েছে। এ ঘটনায় পুলিশ সুলতানা (৫০) ও মিনি (৩৫) নামে দুই নারীকে আটক করেছে।
সোমবার (৯ আগস্ট) দুপুর ১২টার দিকে বগুড়া শহরতলীর ধরমপুর এলাকার হাফিজার রহমানের বাড়ি থেকে আবু জাফরের মরদেহ উদ্ধার করা হয়।
নিহত আবু জাফর ধরমপুর সোনারপাড়ার মৃত ওহেদ আলীর ছেলে।
ধরমপুর বাজার কমিটির সাধারণ সম্পাদক ও নিহত আবু জাফরের ছোট ভাই জাকির হোসেন জানান, তাদের প্রতিবেশী হাফিজার দীর্ঘদিন ধরে অসুস্থ হয়ে বাড়িতে অবস্থান করছেন। সোমবার সকাল সাড়ে ৮টার দিকে আবু জাফর তাকে দেখার জন্য তার বাড়িতে যান। বেলা সাড়ে ১১টার দিকে হাফিজার স্ত্রী সুলতানা বেগম স্থানীয় পৌর কাউন্সিলরকে ফোনে জানান আবু জাফর তাদের বাড়িতে গিয়ে অসুস্থ হয়ে পড়েছেন। এ খবর পেয়ে আবু জাফরের পরিবারের লোকজন গিয়ে দেখতে পান বাড়িতে তালা দিয়ে হাফিজার ও তার স্ত্রী আত্মগোপন করেছেন। পরে বাড়ির তালা ভেঙ্গে ঘর থেকে আবু জাফরের মরদেহ উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। জাকির হোসেন দাবি করেন তার বড় ভাই আবু জাফরকে হত্যা করা হয়েছে।
এদিকে, খবর পেয়ে উপশহর পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) ফজলে এলাহী ঘটনাস্থলে যান এবং ধরমপুর মধ্যপাড়ার স্বাধীনের বাড়িতে আত্মগোপনে থাকা হাফিজারকে দেখতে পান। এসময় জিজ্ঞাসাবাদের জন্য স্বাধীনের স্ত্রী মিনি বেগমকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়।
এস আই ফজলে এলাহী জানান, হাফিজারের বাড়িতে আবু জাফর মারা গেলে হাফিজারের স্ত্রী অসুস্থ স্বামীকে তার ভাই স্বাধীনের বাড়িতে রেখে পালিয়ে যায়। হাফিজার রহমান অসুস্থ থাকায় তাকে থানায় নেওয়া যায়নি। তবে জিজ্ঞাসাবাদের জন্য স্বাধীনের স্ত্রী মিনি বেগমকে থানায় নিয়ে যাওয়া হয়েছে।
বগুড়া সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) আবুল কালাম আজাদ বলেন, হাফিজারের স্ত্রী সুলতানা বেগম থানায় এসে জানায় তার অসুস্থ স্বামীকে দেখতে এসে আবু জাফর মারা গেছেন। তার কথাবার্তা সন্দেহজনক হলে তাকে আটক করা হয়।
পরে জিজ্ঞাসাবাদে সুলতানা বেগম পুলিশকে জানায়, আবু জাফরের সাথে তার পরকীয়া সম্পর্ক ছিলো। অসুস্থ স্বামীকে দেখতে যাওয়ার অজুহাতে আবু জাফর মাঝে মধ্যেই তার বাড়িতে দীর্ঘ সময় কাটাতো। সোমবার সকালে আবু জাফর তার বাড়িতে গিয়ে পাশের ঘরে থাকা অবস্থায় অসুস্থ বোধ করে মারা যান। পরে ভয়ে তারা বাড়িতে তালা দিয়ে আত্মগোপন করেন।
পুলিশ পরিদর্শক আবুল কালাম আজাদ আরও জানান, মরদেহ পুলিশ হেফাজতে নিয়ে মর্গে রাখা হয়েছে। ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version