করোনা কালীন সময়ে যে কোন সিরিজ বা টুর্নামেন্ট ক্রিকেটারদের জন্য বাড়তি চ্যালেঞ্জ এনে দিয়েছে, জৈব সুরক্ষা বলয়ের পাশাপাশি টানা খেলার ধকল তো থাকছেই। তবে বাংলাদেশের অস্ট্রেলিয়া সিরিজটা যেন একটু বেশিই চ্যালেঞ্জের মুখে ফেলেছে ক্রিকেটারদের।

জিম্বাবুয়ের বিপক্ষে ১ টেস্ট ও ৩ টি করে ওয়ানডে এবং টি-টোয়েন্টি ম্যাচের পূর্ণাঙ্গ সিরিজ খেলে দেশে ফিরেছে বাংলাদেশ ক্রিকেট দল, ক্রিকেট অস্ট্রেলিয়ার শর্ত অনুযায়ী বিমানবন্দর থেকে ৩ দিনের কোয়ারেন্টাইনের জন্য সরাসরি হোটেল ইন্টারকন্টিনেন্টালে উঠে গেছে টাইগাররা, কোয়ারেন্টাইনের পর অস্ট্রেলিয়ার সাথে ৫ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে মাঠে নামবে মাহমুদউল্লাহ রিয়াদের দল।

৩ আগস্ট থেকে শুরু হবে দুই দলের মাঠের লড়াই, সিরিজের বাকি ৪ টি-টোয়েন্টি মাঠে গড়াবে ৪, ৬, ৭ ও ৯ আগস্ট। সবগুলো ম্যাচ অনুষ্ঠিত হবে মিরপুর শের-ই বাংলা জাতীয় স্টেডিয়ামে।

টি-টোয়েন্টি সিরিজের জন্য দুই দলের স্কোয়াড:

বাংলাদেশ স্কোয়াড: মাহমুদউল্লাহ (অধিনায়ক), নাঈম শেখ, সাকিব আল হাসান, সৌম্য সরকার, আফিফ হোসেন, শামীম হোসেন, নুরুল হাসান সোহান, নাসুম আহমেদ, মেহেদি হাসান,মোহাম্মদ সাইফুদ্দিন, মুস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ,শরিফুল ইসলাম, রুবেল হোসেন, মোসাদ্দেক হোসেন, মোহাম্মদ মিথুন, তাইজুল ইসলাম।

অস্ট্রেলিয়ার স্কোয়াড: অ্যাশটন অ্যাগার, ওয়েস অ্যাগার, জেসন বেহরেনডর্ফ, অ্যালেক্স ক্যারি, ড্যানিয়েল ক্রিস্টিয়ান, জশ হেইজেলউড, ময়েজেস হেনরিকেস, মিচেল মার্শ, বেন ম্যাকডারমট, রিলে মেরেডিথ, জশ ফিলিপে, মিচেল স্টার্ক, মিচেল সোয়েপসন, অ্যাশটন টার্নার, অ্যান্ড্রু টাই, ম্যাথু ওয়েড, অ্যাডাম জ্যাম্পা।রিজার্ভ: ন্যাথান এলিস, তানভির স্যাঙ্ঘা।

Share.
Leave A Reply

Exit mobile version