দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

এবি হান্নান:

নোয়াখালীর হাতিয়ায় কোস্ট গার্ডের অভিযানে দেশীয় পিস্তল, অস্ত্র, রামদা, পাইরোটেকনিক ও তাজা গোলাসহ আব্দুর রব বাহিনীর প্রধান আব্দুর রবসহ ৩ সক্রিয় ডাকাত সদস্যকে আটক করে কোস্ট গার্ড।

শুক্রবার (৯ জুলাই)ভোরে বাংলাদেশ কোস্ট গার্ড দক্ষিণ জোনের অধীন বিসিজি স্টেশান হাতিয়া কর্তৃক বিশেষ অভিযান পরিচালনা করে ডাকাতির প্রস্তুতি সময় ডাকাত আব্দুর রব বাহিনীর প্রধান আব্দুর রবসহ ০৩ ডাকাত সদস্যকে দেশীয় পিস্তল, দেশীয় অস্ত্র (একনলা পাইপগান ও দুইনলা বন্দুক), রামদা, পাইরোটেকনিক ও তাজাগোলাসহ আটক করা হয়।

গোপন সংবাদের ভিত্তিতে স্টেশান কমান্ডার হাতিয়া লেঃ এ এস এম লুৎফর রহমান এর নের্তৃত্বে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন হার্নি ছানান্দি ইউনিয়নের ০৩ নং ওয়ার্ড মেঘনা নদীর টাংকির খাল এলাকায় অভিযান পরিচালনা করা হয়।

এ সময় কোস্ট গার্ডের উপস্থিত পেয়ে ডাকাত দলের সদস্যরা কোস্ট গার্ড সদস্যদের লক্ষ্য করে গুলি ছুড়লে কোস্ট গার্ড সদস্যগণ পাল্টা গুলি চালায় এবং তাদের ঘিরে ফেলে।

এ সময় ডাকাত দলের প্রধান মোঃ আব্দুর রব (৫৫), ডাকাত আঃ রহিম (৩০) এবং ডাকাত মোঃ রবিন (২৪) কে ০১ টি দেশীয় পিস্তল, ০১ টি দেশীয় একনলা পাইপগান, ০১ টি দেশীয় দুইনলা বন্দুক, ০৫ টি দেশীয় রামদা, ০৪ টি পাইরোটেকনিক ও ০৪ রাউন্ড তাজা গোলাসহ আটক করা হয়।

আব্দুর রব বাহিনীর প্রধান আব্দুর রব লক্ষিপুর জেলার রামগতি উপজেলাধীন ০৯ নং চরগাজী ইউনিয়নের দক্ষিণ চর দরবেশ গ্রামের বাসিন্দা মৃত মোঃ শাহ আলমের ছেলে।

পরবর্তীতে ডাকাত সদস্যদের, দেশীয় অস্ত্র, গোলা ও রামদাসহ হাতিয়া থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ কোস্ট গার্ডের এলাকাসমূহে আইন শৃঙ্খলা নিয়ন্ত্রণ, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা ও ডাকাতি দমনে কোস্টগার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version