দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

এমনটা যে হবে, তা বোধহয় দুঃস্বপ্নেও ভাবেননি ভারতের উত্তরপ্রদেশের ওই যুবক। ভেবেছিলেন, বাবার হদিস খুঁজে বের করবেন। অবশেষে বাবার নতুন ঠিকানা খুঁজেও পেলেন। তবে বাবার সঙ্গে খুঁজে পেলেন নিজের সাবেক স্ত্রীকেও। যদিও তার প্রাক্তন এখন বাবার বর্তমান স্ত্রী। অর্থাৎ সম্পর্কে তার সৎমা! তাদের একটি ২ বছরের বাচ্চাও রয়েছে। অর্থাৎ সম্পর্কে সেই বাচ্চাটি ওই যুবকের ভাই!

গল্প নয়, উত্তরপ্রদেশের বাদায়ূঁ জেলার ২২ বছরের এক যুবকের সঙ্গে এমনটাই ঘটেছে বলে জানিয়েছে স্থানীয় সংবাদমাধ্যম।

বাদায়ূঁতে নিজের পরিবারকে ছেড়ে সম্ভল জেলায় আলাদা থাকতে শুরু করেছিলেন ওই যুবকের বাবা। পেশায় সাফাইকর্মী ৪৮ বছরের ওই ব্যক্তি সংসারে টাকাপয়সা পাঠানোও বন্ধ করে দেন।

 

এরপর তার ঠিকানা জানতে তথ্যের অধিকার আইনে (আরটিআই) মামলা করেন যুবক। তাতেই জানতে পারেন তার ‘নতুন মা’য়ের কথা। ২০১৬ সালে তার সঙ্গেই বিয়ে হয়েছিল যুবকের। সে সময় দু’জনই ছিলেন অপ্রাপ্তবয়স্ক। সে বিয়েও টিকেছিল মাস ছয়েক। স্বামীকে মদ্যপ বলে দাবি করে বিবাহবিচ্ছেদ করেন মেয়েটি। তারপর শত চেষ্টাতেও ফিরে আসেননি।

প্রাক্তন স্ত্রীর সম্পর্কে জানতে পেরে পুলিশে অভিযোগ করেছেন ওই যুবক। তার অভিযোগের পর দু’পক্ষকে আলোচনায় ডাকে স্থানীয় বিসৌলি থানার পুলিশ।

তবে বরফ যে গলবে, সে আশা ক্ষীণ। সৎমায়ের দাবি, দ্বিতীয় পক্ষের সঙ্গে সুখে ঘরকন্না করছেন তিনি। প্রাক্তনের কাছে ফিরতে চান না।

বিসৌলি থানার এক কর্মকর্তা বলেন, “যুবকের প্রথম বিয়ের সময় দু’জনই নাবালক ছিল। তাছাড়া, সে বিয়ের কোনও নথিও নেই। তাই এ মামলা রুজু করা সম্ভব হয়নি। তবে ফের আলোচনার জন্য আরও একটা নোটিশ দেওয়া হবে দু’পক্ষকেই।” সূত্র: আনন্দবাজার

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version