দ্যা মেইল বিডি / খবর সবসময়

; ;

দ্যা মেইল বিডি ডট কম

তথ্য মন্ত্রণালয় কর্তৃক নিবন্ধিত অনলাইন পত্রিকা, নিবন্ধন নং- ১১

মো: হাবিবুর রহনান,নড়াইল প্রতিনিধি:

নড়াইলের নড়াগাতীতে স্কাভেটর ভাড়ার টাকা নিয়ে সংঘর্ষের অভিযোগ পাওয়া গেছে। এতে দুপক্ষের অন্তত দুজন আহত হয়েছে বলে জানা যায়। ১৩ জুন (রবিবার) দুপুরে বড়দিয়া বাজারে এ সংঘর্ষের ঘটনা ঘটে।

স্থানীয়রা জানান, গাছবাড়ীয়া গ্রামের মৃত রোকন শেখের ছেলে হাবিবর শেখ একটি স্কাভেটর ভাড়া এনে ভাওড়িরচর গ্রামের শিপন নামে একটি ছেলেকে ঘন্টায় দুইশত টাকায় ড্রাইভার হিসাবে নিয়োগ দেয়। কাজের টাকা বাকেয়া থাকায় শিপন যাবেনা বলে হাবিবুরকে জানালে সে ক্ষিপ্ত হয়ে শিপনের বাড়ী থেকে তাকে ধরে আনতে গেলে একই গ্রামের বুলু খানের ছেলে ও শিপনের ফুফাত ভাই জসিম খান (১৮) এর সাথে হাবিবুর শেখের হাতাহাতি হয় এবং জসিম খান সামান্য আহত হন।

আহত জসিম প্রাথমিক চিকিৎসা নেওয়ার জন্য স্থানীয় বড়দিয়া বাজারে আসলে আবারও তাকে হাবিবর শেখ মারধর করে বলে জানা যায়। অতঃপর জসিম খান তার লোকজনকে জানালে তারা বড়দিয়া এসে হাবিবর শেখকে পিটিয়ে গুরুতর জখম করে। আহত হাবিবর শেখকে প্রথমে কালিয়া স্বাস্থ কমপ্লেক্সে ও পরে খুলনা মেডিকেলে ভর্তি করা হয়েছে।

এ বিষয়ে নাড়াগাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রোখসানা খাতুন জানান, খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করা হয়েছে। আপাতত এলাকা শান্ত। কোন পক্ষ এখনো অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

Share.
Leave A Reply

মোঃ আব্দুল আওাল হিমেল
প্রকাশক ও সম্পাদক 
দ্যা মেইল বিডি ডট কম
মোবাইল: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
ইমেইল: themailbdnews@gmail.com
ঠিকানা: ১০২/ক, রোড নং-০৪, পিসি কালচার হাউজিং সোসাইটি, শ্যামলী, ঢাকা-১২০৭

নিউজরুম: +৮৮০ ১৩১৪-৫২৪৭৪৯
জরুরী প্রয়োজন অথবা টেকনিক্যাল সমস্যা: +৮৮০ ১৮৩৩-৩৭৫১৩৩

© 2024 Themailbd.com. Designed and developed by Saizul Amin.
Exit mobile version